মেইন ম্যেনু

জয়াকে ফোন করে সাকিব আল হাসান যা বললেন?

কলকাতায় অবস্থান করছেন বাংলাদেশের গুণী অভিনেত্রী জয়া আহসান। একই শহরে বর্তমানে আছেন বাংলাদেশ ক্রিকেট টীমও। আর সেই ক্রিকেট টীমের অলরাউন্ডার সাকিব আল হাসান হঠাৎ করেই ফোন করেছেন জয়াকে! এমনটাই জানিয়েছেন জয়া।

তিনি জানালেন, সাকিব তাকে ফোন করেছেন। তিনি শাকিব খান ও জয়া আহসান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’ ছবিটি দেখার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন।

আজ শনিবার বিকেলে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে কলকাতায় ইডেন গার্ডেনে খেলবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। এরই মধ্যে কলকাতায় পৌঁছে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা। প্র্যাকটিসের ফাঁকে জয়া আহসানের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান।

জয়া আহসান বলেন, ‘আমি সাকিব আল হাসানের অন্ধভক্ত। তার মতো একজন বিশ্বসেরা অলরাউন্ডার আমাকে ফোন দিয়েছেন, এটি আমার জন্য অনেক বড় ব্যাপার। সাকিবের সঙ্গে এর আগে বিভিন্ন অনুষ্ঠান এবং ফটোসেশনে দেখা হয়েছে। তাকে বরাবরই বেশ বিনয়ী আর ভদ্র মনে হয়েছে।’

জয়া আহসান জানান, ফেসবুক আর ইউটিউবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’ ছবির আলোকচিত্র আর ট্রেলার দেখে তার ভূয়সী প্রশংসা করেছেন সাকিব। এই ছবির গল্পে রয়েছে বাংলাদেশের ক্রিকেট। এই ব্যাপারটি সাকিবের ভালো লেগেছে।






মন্তব্য চালু নেই