মেইন ম্যেনু

জয় করুন সম্পর্কের মধ্যকার দূরত্ব

চোখের আড়াল হলেই মনের আড়াল। সবসময় তো প্রিয় মানুষগুলোর সামনে থাকা যায় না। দূরত্বের কারণে তা হয়ে উঠে না। তাই বলে হার মানবেন কেন? দূরত্বকে জয় করুন, আর সম্পর্কগুলো বাঁচিয়ে রাখুন সঠিক পরিচর্যায়। সম্পর্কের মধ্যকার স্থানিক দূরত্ব মুছে ফেলবেন যেভাবে..

১. কিভাবে আপনার দিন কাটলো সে সম্পর্কে একটা মধুর ভয়েসনোট পাঠিয়ে দিন প্রিয়জনের কাছে। এতে করে সে বুঝবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন এবং সে নিজেকে আপনার কাছাকাছি অনুভব করবে।

২. প্রিয় মানুষটির কাছে নিজের একটি ছবি পাঠানোও দূরত্ব ভাঙার ভালো উপায়। দুজনের প্রিয় কোন জায়গায় ছবি তুলে অনলাইনে সেটা পাঠিয়ে দিতে পারেন বন্ধুটির কাছে।

৩. নিজের সঙ্গেও সুন্দর সময় কাটান। এতে করে প্রিয় মানুষের দূরত্ব সবসময় মনে পড়বে না আপনার। মনে হবে যেন সে কাছাকাছি আছে।

৪. চিঠি এবং মেইল পাঠানোর মাধ্যমে নিজের একান্ত কথাগুলো প্রিয় মানুষকে জানাতে পারেন। এভাবে অনুভূতির আদান-প্রদান প্রত্যক্ষ দূরত্ব কমিয়ে দেয়।

৫. কাছের মানুষটিকে মিস করার মুহূর্তগুলো নোট করে রাখতে পারেন। এটা শুনতে হাস্যকর মনে হতে পারে কিন্তু কার্যকরী। এতে করে দূরত্ব কমে এলে বিষয়টি আপনার কাছে যাদুর মতো লাগবে। যা দীর্ঘ দূরত্বের আক্ষেপ ভুলিয়ে দেবে।






মন্তব্য চালু নেই