মেইন ম্যেনু

ঝগড়া ভুলে আবারো ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন দেব-শুভশ্রী

টলিউডের জনপ্রিয় জুটি তারা। অসংখ্য সুপারহিট ছবির নায়ক-নায়িকা দেব-শুভশ্রী হঠাৎ করেই একে অপরের শত্রুতে পরিণত হলেন। মান-অভিমান ঝগড়ার এক পর্যায়ে মুখ দেখাদেখিও বন্ধ। বিপাকে পড়লেন পরিচালকরা। প্রতিশোধ নিলেন দেব। ভেঙ্কটেশ থেকে বের করে দেওয়া হলো শুভশ্রীকে।এরপর ঠাঁইহীন-কাজহীন শুভশ্রী পাড়ি জমালেন দক্ষিণে। তেলেগু ছবিতে কাজ করা শুরু করলেন।

শুভশ্রী যখন দক্ষিণে ঘর-বসতি গড়ার স্বপ্ন দেখা শুরু করলেন ঠিক তখনই আবার এলো সুখবর। গ্রিন সিগনাল দিলেন দেবই-শুভশ্রীর সঙ্গে অভিনয় করতে সমস্যা নেই দেবের।আর তাই চার বছর পর আবারো দেবের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন শুভশ্রী।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘ধূমকেতু’ ছবিতে চার বছর পর আবারো দেখা যাবে দেব ও শুভশ্রীকে।

আসন্ন পূজার আগেই শুরু হবে ছবিটির শুটিং।ছবিটি প্রযোজনা করছে দাগ ক্রিয়েটিভ মিডিয়ার রানা সরকার।

তবে এই ছবির মাধ্যমে প্রযোজক হিসেবেও দেখা যাবে দেবকে। ছবির পর্দায় ভেসে ওঠবে ‘দেব এন্টারটেইনমেন্ট প্রোডাকশনস’‌য়ের টাইটেল।

ছবিতে অভিনয় করা নিয়ে শুভশ্রী কলকাতার পত্রিকা আনন্দবাজারকে জানিয়েছেন, ‘গল্পটা দুর্দান্ত। এত ভাল স্ক্রিপ্ট আমি খুব কম পড়েছি। কৌশিকদার সঙ্গে কাজ করাটা স্বপ্নের। আর দেবের সঙ্গে কোনও ঝামেলা নেই আমার। সময়ের সঙ্গে সঙ্গে তো মানুষ পাল্টায়।দু’জনে মন দিয়ে শুধু ছবিটা করতে চাই’।

শুভশ্রীর সঙ্গে দেব সর্বশেষ অভিনয় করেছিলেন ‘খোকা ৪২০’ ছবিতে।চার বছর বিরতির পর নতুন ছবিতে কাজ করতে গিয়ে তাদের তীক্ত অভিজ্ঞতা প্রভাব ফেলবে কি না সে সংশয়ও দূর করে দিয়েছেন তারা।

দেব জানিয়েছেন, সম্পর্ক ভাঙলেও আমি কখনোই শুভশ্রীর নিন্দা করিনি। আর যা হয়েছে সে দিকে আমরা দু’জন কেউই ফিরে তাকাতে চাই না।আমরা পেশাদার অভিনয় শিল্পী। অভিনয় করতে আমাদের কোনো সমস্যা হবে না।’

একই কথা বলেছেন শুভশ্রীও। ফলে দেব ও শুভশ্রী ভক্তরা পূজার আনন্দের মতোই ভাসবেন আবারো।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই