মেইন ম্যেনু

ঝাউডাঙ্গা ইউপিতে আজমল উদ্দীনের পক্ষে ভোট চাইলেন অধ্যক্ষ আবু আহমেদ

একরামুল কবীর, ষ্টাফ করেসপন্ডেন্ট, সাতক্ষীরা: দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক , সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক,সাতক্ষীরা বাস মালিক সমিতির সভাপতি,সাবেক অধ্যক্ষ অধ্যাপক আবু আহম্দে বলেছেন, আগামী ২২ মার্চের ইউনিয়ন পরিষদের নির্বাচনে এলাকার সৎ নির্ভিক ও গরীবের বন্ধু ঝাউডাঙ্গা ইউনিয়ের সাবেক সফল চেয়ারম্যান আজমল উদ্দীনের নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করুন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্ধ নৌকা প্রতীক। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য ঝাউডাঙ্গা ইউনিয়নে আজমলকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করতে হবে।

তিনি রবিরার সন্ধ্যায় ঝাউডাঙ্গা জগন্নাথ দেব মন্দির প্রাঙ্গনে আয়োজিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের এক প্রচারনা সভায় প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন। ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রমাজান আলী বিশ্বাষের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তৃতা করেন ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থী আজমল উদ্দীন, সাতক্ষীরা সদর উপজেলা আ’লীগের সহ সভাপতি মাষ্টার আনিছ উদ্দীন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক অমরেন্দ্র নাথ ঘোষ,ইয়ারপ হোসেন,প্রভাষক আশরাফুল ইসলাম বাবলু,প্রভাষক ওহিদুর রহমান, সুনিল ঘোষ,আজিজ উদ্দীন,কবিরুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, নৌকা প্রতীক নিয়ে আজমল নির্বাচন করছে তাতে সমস্যা কোথায়। রফিকুলও তো নৌকা প্রতীক নেওয়ার জন্য চেষ্টা করেছিল। আমাদের সদর এম পি সাহেবের ছবি টাঙ্গিয়ে শুভেচ্ছা জানিয়ে ব্যানার ফেষ্টুন টাঙ্গিয়ে ছিল। তিনি বলেন, নৌকা এদেশের স্বাধীনতার প্রতীক, এ দেশের উন্নয়নের প্রতীক। নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও দশের উন্নয়ন করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য উপস্থিত হাজারো জনগনের প্রতি আহবান জানান।

চেয়ারম্যানপ্রার্থী আজমল উদ্দীন রফিকুল ইসলামের ব্যপাক দূনীতির ফিরিস্তি তুলে ধরে তাকে বয়কট করার এবং তার নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো ঝাউডাঙ্গা ইউনিয়নের নিস্পেষিত নির্বাতিত হাজারো জনগনকে খেদমত করার জন্য পূনঃরায় নির্বাচিত করার আহবান জানান।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ঝাউডাঙ্গা বাজার কমিটির সাধারন সম্পাদক জাহিদ হোসেন।






মন্তব্য চালু নেই