মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭ইউপি নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ অনুষ্ঠানটি উপজেলা প্রশাসনের আয়োজনে ২৯জুন বুধবার সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এর মিলনায়তনে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান, শেরপুরের জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম। সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ বাক্য পাঠ করান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক ফরিদ আহম্মেদ। অনুষ্ঠান শুরুর প্রথমেই সকল শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মানে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

পরে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিগণদের ফুলের তোড়া দিয়ে ভরণ করে নেওয়া হয়। যে সকল চেয়ারম্যানগণ আগামী ৫ বছরের জন্য শপথ নিলেন তারা হলেন, কাংশা ইউনিয়নের আলহাজ্ব মোঃ জহুরুল হক, ধানশাইল ইউনিয়নের মোঃ শফিকুল ইসলাম, নলকুড়া ইউনিয়নের মোঃ আইয়ূব আলী ফর্সা, গৌরীপুর ইউনিয়নের মোঃ হাবিবুর রহমান মন্টু, হাতিবান্দা ইউনিয়নের মোঃ নুরুল আমিন দোলা, মালিঝিকান্দা ইউনিয়নের মোঃ নুরুল ইসলাম তোতা ও ঝিনাইগাতী সদর ইউনিয়নের মোঃ মোফাজ্জল হোসেন চাঁন।






মন্তব্য চালু নেই