মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে নৌকা প্রতীক পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : শেরপুরের ঝিনাইগাতী সদর ইউনিয়নের দিঘীরপাড় মধ্যেপাড়া গ্রামে সোমবার দিবাগত গভীর রাতে লোকচক্ষুর অন্তরালে ইউপি নির্বাচনের জন্য টাঙ্গিয়ে রাখা নৌকা প্রতীক পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা।

অন্যদিকে উপজেলার নলকুড়া ইউনিয়নের মধ্যে ডেফলাই চৌরাস্তা মোড়ে টাঙ্গিয়ে রাখা নৌকা প্রতীক ভেঙ্গে গুড়িয়ে দিয়ে পার্শ্ববতী পুকুরে ফেলে রাখে। ২৬এপ্রিল মঙ্গলবার সকালে বিষয়টি পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলের আশপাশের লোকজন বলতে পারছেনা, কে বা কাহারা এ ঘটনাটি ঘটিয়েছে।

তবে এলাকায় এ ঘটনাকে কেন্দ্র করে চাপা ক্ষোভ বাড়ছে। সরকার দলীয় প্রার্থী জয়নাল আবেদীন খান ও আইয়ূব আলী ফর্সা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দলীয় নেতাকর্মিদের শান্ত থাকার অনুরোধ করেন। পুলিশ ঘটনাস্থল দুটি পরিদর্শন করে আগুন লাগিয়ে দেওয়া ও পানিতে ফেলে রাখার নমুনা সংগ্রহ করেন।

এ ব্যাপারে বিএনপি’র মনোনিত প্রার্থী শাহজাহান আকন্দ ও রুকুনুজ্জামান বলেন, “এ ব্যাপারে আমাদের দল বা সমর্থক কেউ জড়িত নয়, সুপরিকল্পিত ভাবে দু’দলের মাধ্যে অশান্তি সৃষ্টি করার জন্য যারা এ কাজটি করেছে,তারা অন্যায় করেছে, তাদের বিচার হওয়া উচিত”। ওসি মিজানুর রহমান ঘটনার সর্ম্পকে সত্যতা নিশ্চিত করেন।






মন্তব্য চালু নেই