মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গী বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশক্রমে “সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যয় শেরপুরের ঝিনাইগাতীতে ১আগষ্ট সোমবার সকালে পালন করা হয় মানববন্ধন। সন্ত্রাস ও জঙ্গী বিরোধী শ্লোগানে মূখরিত হয়ে উপজেলা পরিষদ থেকে আহম্মদনগর প্রধান সড়ক পর্যন্ত।

অভিন্ন বক্তব্যে একই ব্যানারে হলি আর্টিজান ও মোকালিয়ায় বর্বর জঙ্গী হামলার প্রতিবাদে এই মানববন্ধনে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা সহ শিক্ষক কর্মচারীরাও অংশ গ্রহন করেন।

যে সকল প্রতিষ্ঠানের পক্ষ থেকে মানববন্ধন করা হয় সেই প্রতিষ্ঠানগুলো হচ্ছে, দিঘীরপাড় আলিম(প্রস্তাবিত) ফাজিল মাদ্রাসা, আলহাজ শফিউদ্দিন আহম্মদ কলেজ, ঝিনাইগাতী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ, তিনানী আদর্শ ডিগ্রী কলেজ, ডাঃ সেরাজুল হক টেকনিক্যাল এন্ড কৃষি ডিপ্লোমা ইন্সটিটিউট, হাজী অছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়,ঝিনাইগাতী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, ঝিনাইগাতী হাসপাতাল সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান।

সকাল ১১টা থেকে দুপুর ১২ঘটিকা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীরা এই উপজেলায় সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেন।






মন্তব্য চালু নেই