মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকির প্রতিবাদে প্রেসক্লাবের সভা

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি: ঝিনাইগাতী উপজেলার সাংবাদিকদের দেখে নেয়ার হুমকির প্রতিবাদে ৭মার্চ সোমবার প্রেসক্লাবে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম খলিলুর রহমান, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী টিটু, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু হেলাল, আসাদুল্লাহ সিরাজী, সাংবাদিক দুদু মল্লিক, ইউসুফ আলী সরকার, সারোয়ার সোলায়মান লিটন, মুরাদ শাহজাবাল, জাকির হোসেন, রেজাউল করিম রেফাজ ও জাহিদুল হক মনির প্রমূখ।

বক্তারা বলেন, গত ২৮ফেব্রুয়ারী দৈনিক ইত্তেফাক পত্রিকাসহ জাতীয় ও স্থানীয় কয়েকটি পত্রিকায় ঝিনাইগাতীতে প্রার্থী বাছায়ে হিমশিম খাচ্ছে আওয়ামীলীগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এতে দলের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু ক্ষিপ্ত হয়ে স্থানীয় সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকী দেয়। ওই সংবাদকে কেন্দ্র করে প্রথমে তিনি দলের সভাপতি এস.এম.এ ওয়ারেজ নাইমকে সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলার চেষ্টা করে ব্যর্থ হন।

পরে তিনি দলের দু,একজন কর্মিকে নিয়ে সাংবাদিকদের গালমন্দসহ দেখে নেওয়ার হুমকি দেয়। উক্ত সংবাদটি যে সব পত্রিকায় প্রকাশিত হয়, আমিরুজ্জামান লেবু ওইসব পত্রিকার অফিসে ফোনে সাংবাদিকের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন। তিনি ওইসব পত্রিকা অফিসে কর্মরত সাংবাদিক কর্মকর্তাদের সাথে অসৌজন্য মূলক আচরণ করেন বলেও অভিযোগ রয়েছে। বক্তারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।






মন্তব্য চালু নেই