মেইন ম্যেনু

ঝিনাইগাতীতে স্পন্সর শিশুদের জন্মদিন পালিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : ১১আগষ্ট বৃহস্পতিবার শেরপুরের ঝিনাইগাতী এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত স্পন্সর শিশুদের নিয়ে জন্মদিন উৎসব পালন করা হয়।

এ উপলক্ষে ঝিনাইগাতী এডিপি’র চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এডিপি ম্যানেজার মিঃ বেঞ্জামিন মারাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম জয়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা খাদ্য পরিদর্শক একরামুল হক ভূঁইয়া, নলকুড়া ইউপি চেয়ারম্যান আয়ুব আলী ফর্সা, কেন্দ্রীয় স্পন্সরশীপ কমিটির চেয়ারম্যান নবীজল হক রানা প্রমুখ। সভায় আরো বক্তব্য রাখেন, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, সরকারী বেসরকারী পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, স্পন্সর শিশুরা ও এডিপি’র স্টাফবৃন্দ।

প্রধান অতিথি শিশুদের জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং জন্মদিন উপলক্ষে কেক কাটেন। তিনি একত্রে শিশুদের জন্মদিন পালনের উদ্দেশ্যগুলো উল্লেখ করেন এবং দেশ থেকে চিরতরে জঙ্গিবাদ নির্মূল করতে এখন থেকেই শিশুদের সচেতন হওয়ার আহ্বান জানান। আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে, কমিউনিটি ক্লিনিক এবং ইউনিয়ন পরিষদে খেলাধুলার সমগ্রী, সিলিং ফ্যান ও চেয়ার বিতরন করেন।






মন্তব্য চালু নেই