মেইন ম্যেনু

ঝিনাইগাতীর পল্লী চিকিৎসক ডাঃ আব্দুস ছাত্তার আর নেই!

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী : শেরপুরের ঝিনাইগাতী বাজারের ধানহাটি নিবাসী পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ও ঔষধ ব্যবসায়ী সমিতির সদস্য ডাঃ আব্দুস ছাত্তার আর বেচেঁ নেই! ২আগষ্ট মঙ্গলবার ভোরে হৃদক্রিয়া যন্ত্র বন্ধ হয়ে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। মঙ্গলবার বাদ আছর বাজারস্থ্য রফিকুলের ধানের খলায় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

উক্ত জানাজার নামাজে মরহুমের আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্তক পরিবারের প্রতি গভীর সমবেনা প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, শেরপুর জেলা পল্লী চিকিৎসক এসোসিয়েশনের সেক্রেটারী জিন্নাহ মিয়া, বীর মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, ঝিনাইগাতী সদরের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আবুল হোসেন সরকার, জয়নাল আবেদীন খান, ক্ষুদ্র বণিক সমবায় সমিতির সেক্রেটারী জাকির হোসেন, ঝিনাইগাতী ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ ডাঃ শাহজাহান সাজু, বস্ত্র ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি জহুরুল ইসলাম ও মরহুমের ছেলে আব্দল্লাহ আল মামুন।

জানাজার নামাজে বাজারের সকল ঔষধ ব্যবসায়ী সহ সর্বস্তরের ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মরহুমের জানাজার নামাজের ইমামতি করেন, বাজার জামে মসজিদের ইমাম আলহাজ মুফতি খালিছুর রহমান। জানাজা শেষে তামাগাও ঈদগাঁ মাঠ কবরস্থানে চির নিন্দ্রায় শায়িত করা হয়। মৃত্যুকালে তিনি ২মেয়ে ৪ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুস ছাত্তারের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।






মন্তব্য চালু নেই