মেইন ম্যেনু

ঝিনাইদহে আইনজীবিদের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মিছিল ও মানববন্ধন

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ জেলার সকল নাগরিককে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন করেছে আইনজীবিরা। রোববার সকালে ঝিনাইদহ আদালত চত্বরে এ কর্মসূচী পালন করে তারা।

ঝিনাইদহ জেলা আইনজীবি সমিতির সভাপতি দবির হোসেন এর সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড. আজিজুর রহমান, জেলা পরিষদের প্রশাসক এ্যাড. আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, পিপি ইসমাইল হোসেন, সাবেক পিপি এ্যাড. খান আক্তারুজ্জামান, অতিরিক্ত পিপি এ্যাড. সাদাতুর রহমান হাদী, জিপি এ্যাড. সুবীর সমার্দ্দার, জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এস এম মশিউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক কাজী একরামুল হক আলম, এপিপি আব্দুল্লাহ মিন্টু, আব্দুল খালেক সাগর ও এ্যাড. মামুন।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আইনজীবি সমিতির সাধাণ সম্পাদক নজরুল ইসলামসহ আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক পন্থী আইনজীবিরা বক্তব্য রাখেন।

বক্তারা, দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুল করতে দলমত নির্বিশেষ কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এর আগে আইনজীবি ভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আদালত চত্বর প্রদক্ষিণ করে।






মন্তব্য চালু নেই