মেইন ম্যেনু

ঝিনাইদহে ভাই-ভাতিজাদের হাতে যুবদল নেতা খুন

ঝিনাইদহ সদর উপজেলার রাধানগর গ্রামে নাসির উদ্দীন বিশ্বাস নামে (৪১) যুবদলের এক নেতা খুন হয়েছেন। সাগান্না ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবদলের সভাপতি নাসির একই গ্রামের জালাল উদ্দীন বিশ্বাসের ছেলে। সোমবার দিনগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক বদিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার বেলা ১১টার দিকে ভাইদের সাথে জমিজমা বন্টন নিয়ে বিরোধ সৃষ্টি হয়। তিনি আরো জানান, এ সময় নাসিরের অন্যান্য ভাই আব্দুর রশিদ, লুৎফর রহমান ও আব্দুল ওহাবসহ ভাতিজারা জোটবদ্ধ হয়ে তাকে মারধর করে।

এতে দায়ের কোপে মাথায় গুরুতর জখম হন নাসির। প্রথমে তাকে ঝিনাইদহ ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার রাত দুইটার দিকে মৃত্যু বরণ করেন। স্থানীয় সাগান্না ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দীন আল মামুন জানান, জমিজমা ও পারিবারিক বিরোধের কারণে ভাই ও ভাতিজারা নাসিরকে কুপিয়ে জখম করে। পরে তিনি মারা যান।

নাসির ওয়ার্ড যুবদলের সভাপতি বলে নিশ্চিত করেন সাগান্না ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন আল মামুন। এদিকে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে রাতে ঝিনাইদহে পৌছাতে পারে বলে পারিবারিক সুত্রে বলা হয়েছে। এ ঘটনার পর থেকে নাসিরের ভাই ও ভাতিজারা পলাতক রয়েছেন। বাড়িতে নাসিরে বৃদ্ধ মা ও স্ত্রী রয়েছেন।






মন্তব্য চালু নেই