মেইন ম্যেনু

টঙ্গীবাড়ী ওলামালীগ সভাপতির জিয়ার মৃত্যুবার্ষিকীকে অনুদান

নাসরিন আক্তার, মুন্সীগঞ্জ থেকে : প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন টঙ্গীবাড়ী উপজেলা ওলামলীগের সভাপতি মঞ্জুর আলী শেখ। সোমবার সকালে উপজেলার পাচঁগাঁও ইউনিয়নের সিদ্ধেশ্বরী বাজারে কাঙালী ভোজের জন্য মাংস কিনতে এই ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন তিনি।

নাম প্রকাশে অনুউচ্ছুক একাধিক বিএনপি নেতা জানান, সীমানা সংক্রান্ত বিরোধ নিয়ে স্থগিত হওয়া উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে মঞ্জুর আলী দির্ঘদিন যাবৎ প্রচারণা চালিয়ে আসছেন। ওই প্রচারনার অংশ হিসাবে বিএনপির ভোটারদের আকৃষ্ট করতে এ অনুদান প্রদান করেন তিনি।

স্থাণীয় সুত্রে জানাগেছে, মঞ্জুর আলী শেখ দির্ঘদিন যাবৎ বিএনপির রাজনীতির সাথে সমৃক্ত ছিলেন। কিন্তু সম্প্রতি উপজেলা ওলামালীগের সভাপতি পরিচয় দিয়ে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক প্রচারণা চালিয়ে গেলেও টঙ্গীবাড়ী উপজেলায় ওলামালীগের কোন কমিটির অস্তিত্ব পাওয়া যায়নি।

এ ব্যাপারে মঞ্জুর আলি শেখের সাথে যোগাযোগ করা হলে সে টাকা দেওয়ার বিষয়টি অস্বীকার করে নিজেকে ওলামালীগের সভাপতি পরিচয় দিয়ে জানান, এখনো ওলামালীগের পূর্ণঙ্গ কমিটি হয়নি। তার কমিটির সাধারণ সম্পাদকের নাম জানতে চাইলে পরে জানাবেন বলে ফোন রেখে দেন।






মন্তব্য চালু নেই