মেইন ম্যেনু

টাকা ছাড়াই চলতে পারেন শাকিব খান

টাকা ছাড়া আপনার একমুহূর্তও চলে না।কিন্তু ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খান নাকি টাকা ছাড়াই দিব্যি ঘুরে বেড়াতে পারেন দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত! ভাবছেন ছবির গল্প? মোটেও কিন্তু তা নয়, ঘটনা সত্যি। আর তা নিজমুখেই জানিয়েছেন শাকিব খান।

এবার অবাক হচ্ছেন!অবাক হওয়ার কিছুই নেই, আপনাকে কেউ না চিনলেও শাকিব খানকে দেশের সবাই এক নামে চেনে। আর এই পরিচয়টুকুই শাকিব খানকে টাকা ছাড়া চলতে সাহায্য করে।কীভাবে?

এই ধরেন, শাকিব খান হোটেল ওয়েস্টিনের নিয়মিত খদ্দের।সকালের নাস্তা থেকে শুরু করে রাতের ডিনারও কখনো এই ওয়েস্টিনেই সেরে নেন কিং খান। মাঝে মাঝে খাওয়ার পরে পকেটে হাত দিয়ে দেখেন পকেট ফাঁকা। তাতে অবশ্য বিব্রত হন না এই নায়ক। জানিয়ে দেন পরে তার এসিস্ট্যান্ট এসে টাকা দিয়ে যাবেন।ব্যস চুকে গেল সবকিছু।

এ তো গেল ঢাকার গল্প? কিন্তু ঢাকার বাইরেও কি এটা সম্ভব?সে গল্পও জানিয়েছেন শাকিব, একদিন নাকি ঢাকা থেকে কয়েকশ মাইল দূরের একটি এলাকায় শুটিং পড়েছিলো শাকিব খানের। শুটিংয়ের ফাঁকে ঢুকলেন একটি শপিং কমপ্লেক্সে। যা পছন্দ হলো তাই কিনলেন। কিন্তু পকেটে হাত দিয়ে দেখেন টাকা নেই। দোকানিকে গিয়ে বলতেই সাতখুন মাফ করে দিলেন। বললেন, ‘পরে দিলেও হবে।’
হ্যাঁ এভাবেই টাকা ছাড়া চলতে পারেন তিনি।চলবেনই না কেন ঢালিউড কিং বলে কথা।






মন্তব্য চালু নেই