মেইন ম্যেনু

টাঙ্গাইলে নিহত দুই ‘জঙ্গি’ রাজশাহীর

টাঙ্গাইলের পৌর এলাকা কাগমারার মির্জাবাড়িতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) অভিযানে নিহত দুই ‘জঙ্গির’ পরিচয় মিলেছে।

শনিবার সকালে ওই এলাকার আজাহার মাস্টারের বাড়িতে অভিযান চালালে দুই ‘জঙ্গি’ নিহত হয়।

রাতে তাদের পরিচয় নিশ্চিত করেন র‍্যাব ১২-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী। তিনি জানান, নিহত জঙ্গিদের একজন হলেন আতিকুর রহমান (২০)। তাঁর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের লতিফুর রহমান ও মোর্শেদা বেগম দম্পতির ছেলে।

অপর জঙ্গির নাম সাগর হোসেন। তিনি একই উপজেলার ইউসুফপুর গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম জুনায়েত হোসেন ও মায়ের নাম বিউটি বেগম।

দুজনের লাশই ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে বলে জানায় র‍্যাব।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই বাড়িতে অভিযান চালায় র‍্যাব। এ অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছে। এ সময় পুলিশের এ এলিট ফোর্সের দুই সদস্যও আহত হন বলে জানিয়েছেন শাহাবুদ্দিন খান।

র‍্যাব জানায়, শহরের পৌর এলাকা কাগমারার মির্জাবাড়ির মাঠের কাছে তিনতলা একটি ভবনে অভিযান চালালে জঙ্গিদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনার পর পরই তিনতলা ওই ভবনটি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘিরে রাখেন।

তিনতলা বাড়িটিতে র‍্যাবের অভিযান বিকেল ৩টার দিকে শেষ হয়। প্রায় সাড়ে চার ঘণ্টার এ অভিযানের বিষয়ে বিকেল ৪টার দিকে র‌্যাবের পক্ষ থেকে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।






মন্তব্য চালু নেই