মেইন ম্যেনু

টাঙ্গাইলে বাস উল্টে মৃতের সংখ্যা বেড়ে ৫

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সংযোগ মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পুংলি এলাকায় বাস উল্টে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এরা সবাই পোশাক শ্রমিক বলে জানিয়েছে পুলিশ। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ২০ জন। শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আসমা বেগম, মমিনুল ইসলাম, রিপন, ১২ বছর বয়সী আসাদুল হাবিব ও সুমন। তারা সবাই ঈদের ছুটি কাটিয়ে লালমনিরহাটের পাটগ্রাম থেকে কর্মস্থলে ফিরছিলেন।

অতিরিক্ত গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বেঁচে যাওয়া যাত্রীরা। একজন জানান, বাসটি ধীরে চালাতে বারবার চালককে বলছিলেন তারা, কিন্তু কিছুতেই কথা শুনছিলেন না তিনি। ভোরের দিকে হঠাৎ বাসটি দুলে উঠে। এক পর্যায়ে উল্টে যায় সড়কের ধারে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বাসটি গাজীপুরের কালিয়াকৈর যাচ্ছিল। কালিহাতীর পুংলি পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী যাত্রী নিহত হয়। আহত দুই জন মারা যান হাসপাতালে। দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে আহত ২০ জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা করে। আহতদের মধ্যে অন্তত দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।






মন্তব্য চালু নেই