মেইন ম্যেনু

টুইটার ব্যবহার করে টাকা পান যে ৫ বলিউড তারকা

জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটার সম্প্রতি ১০ বছর পূর্ণ করল ওয়েব জগতে। শুধু মত প্রকাশের মুক্তমঞ্চ নয়, সেই সঙ্গে টাকা কামানোর সুযোগ করে দিয়েছে এই মাইক্রোব্লগিং সাইট। আর তার থেকে সব থেকে লাভবান হচ্ছেন বলিউডের তারকারা। শুধুমাত্র টুইট করেই কোটি কোটি টাকা কামাচ্ছেন তারা।
টুইটারে ভক্তদের সঙ্গে যোগাযোগ করে এবং ব্যক্তিগত ছবি, সিনেমা সংক্রান্ত খবর সহ নিজস্ব চিন্তা ভাবনা শেয়ার করে টাকা কামাচ্ছেন, সেরকম ৫ বলিউড তারকাদের নিয়ে আজকের প্রতিবেদন-

প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডে বেশ কয়েকবছর ধরে প্রিয়াঙ্কার খ্যাতি আকাশ ছোঁয়া। এক একটি সিনেমা করতে কয়েক কোটি টাকা করে নেন পিগি চিপস। টুইটারেও তার ফলোয়ারের সংখ্যা ১ কোটির বেশি। এখনো পর্যন্ত প্রায় ২০ হাজার টুইট করেছেন তিনি। কিন্তু টুইটারে প্রিয়াঙ্কাকে অনুসরণ করা যত সহজ, তাকে দিয়ে টুইট করানো ততই কঠিন। নিজের অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ব্র্যান্ডের প্রোমোশন করেন প্রিয়াঙ্কা। তার অ্যাকাউন্টে নজর রাখলেই দেখতে পাবেন বিভিন্ন ম্যাগাজিন বা ব্র্যান্ডের ছবি। এখনো পর্যন্ত প্রায় ১ হাজার প্রোমোশনাল টুইট করেছেন প্রিয়াঙ্কা। এতে তার আয় হয়েছে প্রায় ১২০ কোটি টাকা।

সোনাক্ষী সিনহা
শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর টুইটারের প্রতি আকর্ষন বলিউডের প্রায় সবাই জানেন। একের পর এক টানা টুইট করতে থাকেন তিনি। এর মধ্যে থাকে প্রোমোশনাল টুইটও। ইন্ডিয়ান আইডল, স্টারবাকস, আসুজের মতো ব্র্যান্ডের প্রোমোশন করেন সোনাক্ষী। টুইটপিছু ৪-৫ লক্ষ টাকা করে নেন তিনি। এভাবেই টুইটার থেকে কোটি কোটি টাকা আয় করেন দাবাং কন্যা।

শহীদ কাপুর
শহীদের টুইটারে প্রায় ৬০ লক্ষ ফলোয়ার রয়েছে। এখনো পর্যন্ত ৬ হাজারেরও বেশি টুইট করেছেন তিনি। টিভি রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র প্রোমোশনের জন্য ১২ লক্ষ টাকা নিয়েছিলেন বলে খবর পাওয়া গিয়েছিল। টুইটারে তিনি এই শো-য়ের প্রোমোশনও করেছিলেন। এছাড়া একটি বেসরকারি হাসপাতালের বিজ্ঞাপনও টুইটারে প্রোমোট করেছিলেন তিনি। এক একটি ব্র্যান্ড মেসেজ টুইট করার জন্য ১০ থেকে ১২ লক্ষ টাকা নেন শহীদ।

নেহা ধুপিয়া
হাতে তেমন কাজ না থাকায় সম্প্রতি টুইটারে বেশ মনোযোগ দিয়েছেন এই বলিউড সুন্দরী। প্রতিটি প্রোমোশনাল টুইটের জন্য ১-২ লক্ষ টাকা নেন তিনি। এভাবে ভালই চলছে তার।

কপিল শর্মা
টিভি তারকা হলে কি হবে, টুইটার থেকে আয়ে কম যান না কপিল শর্মাও। টুইটারে প্রোমোট করার জন্য হোন্ডার সঙ্গে চুক্তি করেছেন তিনি। যে টুইটের জন্য ১-৫ লক্ষ টাকা নিয়ে থাকেন কপিল।






মন্তব্য চালু নেই