মেইন ম্যেনু

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকাল ৯টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন। ৯টা ৫০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। পরে সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। এ সময় সেনা, নৌ ও বিমানবাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে। এরপর তিনি ফাতিহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

পরে বেলা ১১টায় তিনি সমাধিসৌধ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন। সব কর্মসূচি শেষে বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার এস এম এমরান হোসেন জানান, প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরকে কেন্দ্র করে পুরো জেলায় তিন স্তরবিশিষ্ট নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়। সাদাপোশাকের পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত ছিল। মহাসড়কসহ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে বাসসহ সন্দেহভাজনদের তল্লাশি করা হয়।

জেলা প্রশাসক মো. খলিলুর রহমান জানান, জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু সমাধিসৌধ মসজিদ চত্বরে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।






মন্তব্য চালু নেই