মেইন ম্যেনু

টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বেলা সাড়ে ১১টায় তিনি টুঙ্গিপাড়া পৌঁছান।

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় শেখ রাসেল পৌর শিশুপার্কের উদ্বোধন করবেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। টুঙ্গিপাড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৩টায় হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ পুরো জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তাব্যবস্থা।

জানা গেছে, বর্তমান সরকারের দুই বছর পূর্ণ হওয়া উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য টুঙ্গিপাড়া এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে কেন্দ্র করে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সকে সাজানো হয়েছে নতুন আঙ্গিকে। সমাধিসৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবন, মুক্তমঞ্চ, লাইব্রেরি, সংগ্রহশালা, ক্যাফেটেরিয়া, মসজিদ, বকুলতলা চত্বর এলাকার উন্নয়নে কাজ সম্পন্ন হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম জানান, প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফর নিয়ে নেতা-কর্মীদের মধ্যে আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে । এ সফর সফল করতে ইতিপূর্বে সভা করা হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ জানান, এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় করবেন।

গোপালগঞ্জ পুলিশ সুপার এস এম এমরান হোসেন জানান, প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফরকে কেন্দ্র করে পুরো জেলায় নেওয়া হয়েছে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা। সাদাপোশাকের পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত রয়েছে।






মন্তব্য চালু নেই