মেইন ম্যেনু

টেকনাফে পুলিশের উপর হামলা : এসআইসহ আহত ৬

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ: কক্সবাজারের টেকনাফ হ্নীলা লেদায় ইয়াবা ব্যবসায়ী নূরুল হুদাকে আটক করতে গিয়ে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এসআই, পুলিশ ও আনসার সদস্যসহ ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানায়, ১২ মার্চ শনিবার ভোর রাতে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শেফায়েত ও সুবীর পালের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী নূরুল হুদার বাড়িতে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারী ও সন্ত্রাসীরা পুলিশের উপর অর্তকিত হামলা চালায়। এতে এসআই, পুলিশ ও আনসার সদস্যসহ ৬ জন আহত হয়।

আহতরা হল, টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর পাল, কনেষ্টেবল আলাউদ্দীন, দিদারুল আলম, আনসার সদস্য সাইদুল ইসলাম, সুলতান আহাম্মদ ও ড্রাইভার আব্দু শুক্কুর। পরে আহতদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে গুরুত্বর আহত আনসার সদস্য সুলতান আহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরন করা হয়েছে।

এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশের বিশেষ টিম হামলাকারীর খোঁজে লেদা এলাকার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতংক বিরাজ করছেন।

টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার এসআই গৌতম রায় সরকার জানান, চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আটক করতে গিয়ে পুলিশকে হামলা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। তবে অপরাধী ধরতে এলাকায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন।






মন্তব্য চালু নেই