মেইন ম্যেনু

টেকনাফে মাসিক সমন্বয়, আইনশৃংঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ সভা

কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদের মাসিক সমন্বয়, আইনশৃংঙ্খলা ও চোরা চালান প্রতিরোধ সভা অনুষ্টিত হয়েছে।
২৯ নভেম্বর সকালে উপজেলা পরিষদ পাবলিক হল মিলনায়তনে সদ্য যোগদানকৃত উপজেলা নিবার্হী অফিসার শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্টিত হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ জাফর আহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি সভায় বলেন বর্তমানে টেকনাফ উপজেলায় মানবপাচার প্রায় বন্ধের পথে। কিন্তু গা ঢাকা দেওয়া ইয়াবা ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনশৃংঙ্খলা বাহিনীর আরও সু-দৃষ্টি রাখার জন্য অনুরোধ জানান। তিনি ইয়াবা প্রতিরোধ বিষয়ে বিজিবির প্রশংসা করেন।
তিনি আরও বলেন কয়েকদিন আগে সরকারের সবোর্চ্চ রাজস্ব প্রদানকারী টেকনাফ স্থলন্দরের কয়েকটি কাঠ বুঝায় গাড়ী থেকে বিপুল পরিমাণ ইয়াবা আটক করেছে আইনশৃংঙ্খলা বাহিনী। এ বিষয়ে চিহ্নিত ঐ গাড়ীর চালক হেলপারদেকে আইনের আওতায় আনার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি আহবান জানান।
এ ছাড়া তিনি জনপ্ররতিনিধি ও সকল কর্মকর্তা বৃন্দকে উখিয়া টেকনাফ আসনের সরকার দলীয় সাংসদ আলহাজ্জ আব্দুর রহমান বদির সু পরামর্শ ক্রমে এলাকার উন্নয়ন কাজ দ্রুত গতিতে বাস্তবায়নের আহবান জানান।
সভায় পৌর মেয়র আলহাজ্জ মোঃ ইসলাম, ভাইস চেয়ারম্যান মৌঃ রফিক উদ্দীন. মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, সহকারী কমিশনার ভূমি সহ সকল পর্যায়ের উপজেলা কর্মকর্তা, জনপ্রতিনিধি, আইনশৃংঙ্খলা বাহিনীর প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও মিডিয়া কর্মিগণ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই