মেইন ম্যেনু

টেকনাফে হিন্দু যুবক সজল হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন

টেকনাফে হিন্দু যুবক সজল কুমার শীল হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত শাস্তি ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে হিন্দু সম্প্রদায়। ২ আগষ্ট রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে টেকনাফ ডেইল পাড়া দূর্গা মন্দির থেকে নারী-পুরুষের একটি বিশাল র্যা লী নিয়ে উপজেলা পরিষদ শহীদ মিনারে এসে মানববন্ধনে মিলিত হয়।

এসময় মানব বন্ধনের সাথে একাত্বতা ঘোষনা করে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আলম ও টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক গুরা মিয়া ।

মানববন্ধনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি ও হিন্দু বৌদ্ধ ক্রিষ্টান এক্য পরিষদের আহবায়ক শিব পদ ভট্রাচায্য, টেকনাফ সদর পূজা উদযাপন পরিষদ সভাপতি সনজিত কুমার শীল, সাধারন সম্পাদক অপু শর্মা ও মহন শর্মা, সনাতন যুব সংঘ সভাপতি ননী গোপাল শীল, সাধারন সম্পাদক অনীল শীল, সাবরাং পূজা উদযাপন পরিষদ

সভাপতি জজ শীল, সাধারন সম্পাদক অনীল দাশ,সঞ্জয় কুমার, টেকনাফ শীল কল্যাণ সমিতির সভাপতি অজিত চর্মা প্রমুখ।
মানববন্ধনে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দরা সজল হত্যার সাথে জড়িত বার্মায়া ইলিয়াস, শুক্কুর, আজিম উল্লাহ, কেফায়েত উল্লাহ, আব্দু রাজ্জাককে গ্রেফতার পূর্বক ফাঁসির দাবী জানিয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার মার্বেল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে সজল কুমারকে ছুরিকাহত করে। পরে হাসপাতাল নেয়ার পথে সে মারা যায়।






মন্তব্য চালু নেই