মেইন ম্যেনু

টেকনাফে হুন্ডি ইউনুচ পুলিশের হাতে আটক

টেকনাফে তালিকাভূক্ত শীর্ষ হুন্ডি ব্যবসায়ী ও মানব পাচারকারী মো:ইউনুচ (৪৫) প্রকাশ বাট্টা ইউনুচকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে টেকনাফ থানার এএসআই আজহারের নেতৃত্বে পুলিশ পৌরসভার উপরের বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। সে বাজার পাড়ার হাজী আলি হোসেনের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান, ধৃত ইউনুচ একজন তালিকাভূক্ত শীর্ষ হুন্ডি ব্যবসায়ী ও মানব পাচারকারী। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণের পর তাকে আদালতে প্রেরন করা হবে বলে জানান তিনি। উল্লেখ্য, টেকনাফের যে কয়জন ব্যক্তি অবৈধ হুন্ডি কারবার করে শত কোটি টাকার সম্পদের মালিক হয়েছেন তাদের মধ্যে ধৃত ইউনুচের ভাই আইউব প্রকাশ বাট্টা আইউব অন্যতম।

এই আইউব বর্তমানে পলাতক থাকায় ছোট ভাই ইউনুচ তার হুন্ডির ব্যবসা পরিচালনা করে আসছিল। শুধু তাই নই এরা দুই ভাই অবৈধ হুন্ডি কারবারকে আড়াল করতে একপর্যায়ে ধর্মকে পুঁজি করে তাবলিগ জামাত করা শুরু করে। একদিকে এরা দাড়ি টুপি সাদা আলখেল্লা পরিধান করে সাধারন মানুষ ও প্রশাসনকে বিভ্রান্ত করে যাচ্ছিল অপরদিকে অবৈধ হুন্ডি কারবার ও মানব পাচার চালিয়ে যাচ্ছিল।

এদের কারনে আজ টেকনাফে তাবলিগ জামাতের কর্মকান্ড পর্যন্ত রশ্নবিদ্ধ হয়ে পড়েছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক তাবলিগের একজন সাধারন কর্মী। তিনি আরো জানান, ইয়াবা, হুন্ডি ও মানব পাচারের বেশ কিছু কারবারী বর্তমানে তালিগের আড়ালে কাজ চালিয়ে যাচ্ছে, তাদেরকে আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। অবশেষে মুখোশদারী এই হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার করায় টেকনাফ থানার ওসি আতাউর রহমানসহ পুলিশ সদস্যদের সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।






মন্তব্য চালু নেই