মেইন ম্যেনু

টেকনাফে ৪টি ইউপি নিবার্চনে বিজয় যারা

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ: টেকনাফ সদর ইউনিয়নে ৭জন চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। তৎমধ্যে ৩জন প্রার্থী নিবার্চনে অংশ নেন।

এরা হচ্ছেন, নৌকার প্রতিক নিয়ে বর্তমান চেয়ারম্যান নুরুল আলম, ধানের শীষ প্রতিক নিয়ে জিয়াউর রহমান জিহাদ ও বিদ্রোহী আওয়ামীলীগের আনারস প্রতিক নিয়ে মোঃ শাহ জাহান মিয়া। তৎমধ্যে বিজয় হয়েছেন মো শাহ জাহান মিয়া। তার প্রাপ্ত ভোট ৬হাজার ৭শ ৫৪টি। তার নিকটতম প্রতিদন্দি ধানে শীষ জিয়াউর রহমান জিহাদ ৬হাজার ৬শ ২০ভোট।

বিজয়ী সংরক্ষিত মহিলা আসনের সদস্যরা হলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ডে বর্তমান মেম্বার রানু আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে লায়লা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে খালেদা বেগম।

বিজয়ী পুরুষ সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে ওমর হাকিম ২নং ওয়ার্ডে মোঃ আব্দুল্লাহ, ৩নং ওয়ার্ডে মোঃ শাহ আলম, ৪নং ওয়ার্ডে মোঃ আজিম উল্লাহ, ৫নং ওয়ার্ডে আব্দুল হামিদ, ৬নং ওয়ার্ডে আবু ছৈয়দ, ৭নং ওয়ার্ডে মোঃ ছৈয়দুল ইসলাম, ৮নং ওয়ার্ডে এনামুল হক ও ৯নং ওয়ার্ডে নজির আহম্মদ।

teknaf up chirman pic 23.03.2016

সাবরাং ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান হলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নূর হোসেন, টেলিফোন প্রতিক নিয়ে তার প্রাপ্ত ভোট ৭হাজার ২শ ৩৩ টি। তার নিকটতম প্রতিদন্দি মোঃ সোনা আলী নৌকা প্রতিক নিয়ে প্রাপ্ত ভোট ৭হাজার ১শ ৪২টি।

সংরক্ষিত মহিলা আসনে সদস্য পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আয়েশা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে খতিজা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে ছেনুয়ারা বেগম।

পুরুষ সদস্য পদে যারা বিজয়ী হয়েছেন, ১নং ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন দানু, ২নং ওয়ার্ডে আক্তার কামাল, ৩নং ওয়ার্ডে জাফর আহম্মদ, ৪নং ওয়ার্ডে শাশুল আলম, ৫নং ওয়ার্ডে মোঃ শরীফ, ৬নং ওয়ার্ডে মোহামদুর রহমান, ৭নং ওয়ার্ডে নুরুল আমিন, ৮নং ওয়ার্ডে রেজাউর করিম রেজু, ৯নং ওয়ার্ডে ফজলুল হক।

বাহারছড়া ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী হলেন, মৌঃ আজ্জিদ উদ্দিন নৌকা প্রতিক নিয়ে তার প্রাপ্ত ভোট ৬হাজার ৭শ ১৩টি। তার নিকটতম প্রতিদন্দি স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতিক নিয়ে মোঃ রফিক উল্লাহ ৩হাজার ৩শ ৭৬টি।

বিজয়ী সংরক্ষিত মহিলা সদস্যরা হলেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আনোয়ারা বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে খুরশিদা বেগম ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে রহিমা বেগম রোজি।

বিজয়ী পুরুষ সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে মোঃ ইউনুছ, ২নং ওয়ার্ডে আজিজুল হক প্রকাশ আয়াজ কোম্পানী, ৩নং ওয়ার্ডে সোনা আলী, ৪নং ওয়ার্ডে হাফেজ আহম্মদ, ৫নং ওয়ার্ডে হুমায়ূন কাদের, ৬নং ওয়ার্ডে আবুল কাশেম, ৭নং ওয়ার্ডে ফরিদুল্লাহ, ৮নং ওয়ার্ডে ছৈয়দ হোসেন ও ৯নং ওয়ার্ডে মোঃ ইলিয়াছ।

সেন্টমাটিন ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী হলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোটর সাইকেল প্রতিক নিয়ে নুর আহম্মদ মেম্বার তার প্রাপ্ত ভোট ১হাজার ৩০টি। তার নিকটতম প্রতিদন্দি নৌকা প্রতিক নিয়ে মোঃ মুজিবুর রহমান ৭শ ৮৪টি।

বিজয়ী সংরক্ষিত মহিলা সদস্যরা হলেন, ১, ২ ও ৩নং ওয়ার্ডে এলম বাহার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে জুহুরা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে রোজিনা আক্তার।

বিজয়ী পুরুষ সদস্যরা হলেন, ১নং ওয়ার্ডে আব্দুর রহমান, ২নং ওয়ার্ডে হাব্বিুর রহমান, ৩নং ওয়ার্ডে ফরিদ আহম্মদ, ৪নং ওয়ার্ডে নাজির হোছন, ৫ নং ওয়ার্ডে আবুবক্কর ছিদ্দিক, ৬নং ওয়ার্ডে হাজী আব্দুস সালাম, ৭নং ওয়ার্ডে রশিদ আহম্মদ, ৮নং ওয়ার্ডে নজরুল ইসলাম ও ৯নং ওয়ার্ডে আব্দুর রব, প্রমুখ।






মন্তব্য চালু নেই