মেইন ম্যেনু

টেকনাফে ৫৭ কোটি টাকার মাদক দ্রব্য ধ্বংস করল বিজিবি

টেকনাফে ৫৭ কোটি টাকার মাদক দ্রব্য ধ্বংস করল বিজিবি। গত ২৬ আগষ্ট সকাল ১১ টায় ৪২ বিজিবি ব্যাটালিয়নের প্রধান কার্যালয় অফিস প্রাঙ্গনে মাদক দ্রব্য গুলো ধ্বংস করা হয়। কক্সবাজার বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল এম, এম, আনিসুর রহমান পি,এস,সি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ৪২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আবুজার আল জাহিদের সভাপত্তিত্বে অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৪২ বিজিবির উপ-অধিনায়ক মেজর আবু রাসেল ছিদ্দিকী।

টেকনাফ উপজেলা নিবার্হী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন সহ কাষ্টম, মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, মিডিয়া কর্মি ও ব্যাটালিয়নের বিভিন্ন স্তরের কর্মকর্তা বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন টেকনাফ উপজেলা নি স্তর থেকে আরম্ব করে উচ্চ স্তর পর্যন্ত পাবলিক ও প্রজাতন্ত্রের যে কোন ব্যক্তিদেরকে দেশের যে কোন প্রান্ত গেলে ঘৃনার চোখে দেখে। ছি! ছি! শব্দ বের হয় ইয়াবার করনে। এর থেকে পরিত্রান পেতে গেলে বিজিবি মতো টেকনাফের সকল স্তরের লোকজনদেরকে ইয়াবা মুক্তের ব্যাপারে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। ঘৃণা করতে হবে এর সাথে যারা জড়িত রয়েছে তাদেকে। মাদককে বলতে হবে “না”।

তিনি আরও বলেন বিজিবি সকল স্তরের লোকজন মাদক প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং সাফল্য অর্জন করে যাচ্ছেন তাদেরকে এ সাফল্য অর্জন ধরে রাখার জন্য আহবান জানায়।

ধ্বংসকারী মাদক দ্রব্যের মধ্যে ছিল ইয়াবা ট্যাবলেট ১৮লাখ ৭১ হাজার ৩শ ৯০পিস, বাংলা মদ ২হাজার ১শ ৮৯লিটার, আন্দামান গোল্ড বিয়ার ২৩ হাজার ৫শ ৪৮ক্যান, ডায়াব্লো বিয়ার ১হাজার ৭শ ৪৩ক্যান, ড্যাং ক্লাসিক ২শ ৬১ক্যান, ম্যান্ডেলা রাম মদ ৩হাজার ২শ ১৯ বোতল, কান্ট্রি ড্রাইজিন মদ ১হাজার ৩শ ৩২বোতল, গ্রান মাষ্টার মদ ৩শ ৫৫ বোতল, গ্রান রয়েল ২ বোতল, জান্স ঈগল ৮ বোতল, মিয়ানমার মদ ১২ বোতল, ক্লাসিক মদ ১ বোতল, রেড লেভেল ৫বোতল, গ্রান্ড রয়েল ওইজিক ২বোতল, ক্যাপ্টেন নং-৫ ৭৮ বোতল, জন্স মদ ৫বোতল ও গাজাঁ ২৮০.৫ কেজি।






মন্তব্য চালু নেই