মেইন ম্যেনু

টেকনাফ উপজেলা কমপ্লেক্স মিলনায়তনে অবহিতকরণ সভা অনুষ্টিত

টেকনাফে ৯ জুন মঙ্গলবার উপজেলা কমপেক্স মিলনায়তনে সকাল ১০ ঘটিকায় শিক্ষক ও সাংবাদিক আশেক উলাহ ফারুকীর কোরআন শরীফ তেলাওয়াতের মধ্য দিয়ে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্রুতিপূর্ণ চাকমার সঞালনায় ও উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ও জনসংখ্যা তহবিলের সহায়তায় ও ডিজিএফপি কর্মসূচীর আওতায় এই সভা অনুস্টিত হয়। নিরাপদ মাতৃত্ব,মা-শিশু স্বাস্থ্য,প্রজনন স্বাস্থ্য,পুস্টি ও পরিবার পরিকল্পনা বিষয়ক আলোচনায় সভাপতি বলেন,অধিক জনসংখ্যা জাতির জন্য একটি অভিশাপ। এ অভিশাপ থেকে বাচতে হলে জনসংখ্যা বিস্ফোরণ ঘটাতে হবে।

বক্তব্য রাখেন,পরিবেশ অধিদপ্তরের হাসিবুর রাহমান,সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার অজয় কুমার চেীধুরী,মেীঃ ফৈরদেীস আহমেদ,রংগিখালী মাদ্রাসার প্রিন্সিপাল কামাল হোসেন,রাজনৈতিক ব্যক্তিত্ব এমএ জহির প্রমুখ। এতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মুঃ আঃ লতিফ ,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আলমগীর কবির, উপজেলা প্রকেীশলী মোঃ আফছার উদ্দিন ও সাংবাদিক হাফেজ মোহাম্মদ কাশেম,জসীম উদ্দিন টিপু,সাইফুদ্দীন মোহাম্মদ মামুন প্রমূখ।

অনুষ্টানে জিও-এনজিও,জনপ্রতিনিধি,বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন ইউনিয়ন ও পেীরসভার নির্বাচিত মহিলা মেম্বারগণ,শিক্ষক,রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অবশেষে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করে।






মন্তব্য চালু নেই