মেইন ম্যেনু

টেকনাফ ডিগ্রী কলেজে জঙ্গিবাদ বিরুধী মানবন্ধন

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ: সন্ত্রাস নয়, শান্তি চাই, জঙ্গি সন্ত্রাসীদের নির্মুলের লক্ষে টেকনাফ ডিগ্রী কলেজ শিক্ষক-শিক্ষার্থীদের যৌথ উদ্দেগে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে এক র্যালী ও মানবন্ধন অনুষ্টিত হয়েছে।

পহেলা আগস্ট সোমবার সকাল ১১টার দিকে অত্র কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শত শত ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিশাল এক র্যালী, মানবন্ধন ও প্রতিবাদ অনুষ্টিত হয়েছে। উত্ত মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জয়নাল আবেদীন।

অধ্যাপক সন্তোষ কুমার শীলের পরিচালনায় বক্তব্য রাখেন যথাক্রমে অধ্যাপক শামশুল আলম, রুহুল আমিন ভুইয়া, ভবতোষ বিশ্বাস, মোজাম্মেল হক, আবদুর গফুর, সিরাজুল হক সিরাজ, মাইনুদ্দিন, নুরুল ইসলাম, ফারুক আহমেদ, অশোক কুমার চৌধুরী, আসাদুজ্জান, মো: আবু তাহের, পারিয়েল সামিহা, তাসমিনা আক্তার, হামিনা বেগম, মো: রফিক উদ্দিন, শফিকুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া, আবদুল রাজ্জাক, কৃষ্ণ প্রসাদ ঘোষ প্রমুখ।

আয়োজিত মানবন্ধনে বক্ত্যরা বলেন, সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ প্রতিরোধ ও নির্মূল করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কঠোর ভুমিকা হাতে নিয়েছে। তারা আরো বলেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সেই মূহুর্তে দেশী-বিদেশী চক্ররা দেশের অর্জনকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করেছে।

এদের চিহ্নিত করে সামাজিকভাবে বয়কট করতে হবে। জঙ্গিদের সঙ্গী না করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তার পাশাপাশি জঙ্গিদের নির্মুল করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।






মন্তব্য চালু নেই