মেইন ম্যেনু

টেকনাফ সদর ইউনিয়নের ৩ টি ওয়ার্ডকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা ঘোষনা

টেকনাফ সদর ইউনিয়নের ১ নং, ২ নং ও ৩ নং ওয়ার্ডকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা ঘোষনা করেছে উপজেলা পরিষদ। ৪ জুন বৃহস্পতিবার বিকালে টেকনাফ সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হাবিরছড়া সরকারী বিদ্যালয়ের মাঠে ওয়ার্ডের সভাপতি ওমর হাকিম মেম্বারের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়াম্যান জাফর আহমদ উক্ত ওয়ার্ডগুলোকে ইয়াবা ও মানব পাচারমূক্ত এলাকা হিসেবে ঘোষনা দেন।

এসময় তিনি আরো বলেন, আজকের পর থেকে কোন ইয়াবা মাদক ও মানব পাচারকারীর ঠাঁই এই এলাকায় হবেনা। পাচারকারী যেই হোক তাকে সনাক্ত করে আইন শৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে। যারা খুচরা ইয়াবা বিক্রি করে সমাজকে কলুষিত করেছেন তাদের প্রতি কঠোর হুঁশিয়ারী করে উপজেলা চেয়ারম্যান আরো বলেন, ইয়াবা বিক্রি ছেড়ে দিয়ে মৎস্য ও কৃষি কাজে মনোনিবেশ করুন।

এতে উপজেলা পরিষদসহ সরকার আপনাদের সাহাযার্থে এগিয়ে আসবে। বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন বলেন, মাদককে না বলুন, মানব পাচারকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন। পরে উপস্থিত সকলকে নিয়ে মাদক ও মানব পাচার মুক্ত এলাকা এবং প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান তিনি।

উক্ত সভায় বক্তব্য রাখেন, মডেল থানার ওসি (তদন্ত )কবির হোছন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টেকনাফ সার্কেল মোঃ ইব্রাহীম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ রফিক উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হামজালাল মেম্বার, সাংবাদিক সাইফুল ইসলাম সাইফী, মোঃ আলম মেম্বার, আহমদ হোছন সাবেক মেম্বার, মহিলা মেম্বার রানু আক্তার প্রমূখ।






মন্তব্য চালু নেই