মেইন ম্যেনু

টেস্ট অভিষেকের স্বপ্ন ও আনন্দে যা বললেন তাসকিন

টি-টোয়েন্টি ও ওয়ানডে খেললেও এতদিন টেস্টে মাঠে নামা হয়নি তার। তবে এবার পূরণ হওয়ার পথে তার টেস্ট খেলার স্বপ্ন। টেস্টে অভিষেকের আভাস পেয়ে আনন্দিত তাসকিন। জানিয়েছেন নিজের ভাবনার কথাও।

নিউজিল্যান্ড সিরিজ দিয়েই তাসকিনের দেখা দীর্ঘদিনের সেই স্বপ্নটা সত্যি হতে চলেছে! লাল-সবুজ জার্সির পর এবার জাতীয় দলের সাদা জার্সিতেও অভিষেক হতে চলেছে প্রতিভাবান এই পেসারের।

এমনই আভাস মিললো জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ও টাইগারদের টেস্ট অধিনায়ক মুশফিকের কথায়। তাহলে সব কিছু ঠিক থাকলে ওয়েলিংটনের বেসিন রিজার্ভের সবুজ উইকেটেই অভিষেক হচ্ছে তাসকিনের।

এদিকে টেস্ট অভিষেক নিয়ে তাসকিন বলেন, `টেস্ট খেলা আমার বহুদিনের লালিত স্বপ্ন। আর সে স্বপ্ন পূরণের দোরগোড়ায়। ভাবতে খুব ভালো লাগছে। পুলকিত ও রোমাঞ্চ অনুভব করছি। আর এমন ঘাসের উইকেটে অভিষেক হবে, এটা ভেবে আরও ভাল লাগছে।`

টেস্ট খেলা নিয়ে তাসকিন আরও বলেন, `যদিও আমার দীর্ঘ পরিসরের অভিজ্ঞতা কম। মাত্র ১০টি প্রথম শ্রেণির ম্যাচের অভিজ্ঞতা নিয়ে টেস্ট খেলতে যাচ্ছি। কিন্তু আমার মনে হয় আমি পারবো।

আর ঘাষের উইকেট দেখেই আবেগতাড়িৎ হয়ে ইচ্ছে মত বল করবো, তা নয়। আমার লক্ষ্য ধারাবাহিকভাবে ভালো জায়গায় বল করা। অহেতুক আক্রমণাত্মক হতে চাই না।` উল্লেখ্য, আগামী ১২ জানুয়ারি থেকে থেকে ওয়েলিংটনে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।






মন্তব্য চালু নেই