মেইন ম্যেনু

টেস্ট দলে মোস্তাফিজ

টি-২০ ও ওয়ানডেতে দারুণ পারফরম্যান্সের সুবাদে প্রথমবারের মতো বাংলাদেশ টেস্ট দলে অন্তর্ভুক্ত হয়েছেন বা-হাতি মিডিয়াম পেসার মোস্তাফিজুর রহমান। রোববার রাতে বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে। যথারীতি অধিনায়ক ও সহ-অধিনায়ক থাকছেন মুশফিকুর রহিম ও তামিম ইকবাল।

আগামি ২১ জুলাই থেকে বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। দ্বিতীয় ও শেষ টেস্টটি ঢাকার মিরপুর স্টেডিয়ামে শুরু হবে আগামি ৩০ জুলাই থেকে।

এছাড়া দলে ফিরেছেন অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। আঙুলের ইনজুরি কাটিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজেই দলে অন্তর্ভুক্ত হয়েছেন গত বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স করা মাহমুদুল্লাহ রিয়াদ।

বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেছেন, এ বছর শুরুতেই টি-২০ দলে অন্তর্ভুক্ত হয়েছেন ১৯ বছর বয়সী বা-হাতি মিডিয়াম পেসার মোস্তাফিজুর রহমান। টি-২০ ও ওয়ানডেতে ভালো করায় টেস্টেও তার ওপর আস্থা রাখছি আমরা।

১৪ সদস্যের বাংলাদেশ টেস্ট দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিমুল হক, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নাসির হোসেন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন লিখন, রুবেল হোসেন, মোহাম্মদ শহিদ এবং মোস্তাফিজুর রহমান।






মন্তব্য চালু নেই