মেইন ম্যেনু

ট্রাক ড্রাইভার কুকুর !

কিছুদিন আগে আমরা পড়েছিলাম, বানর চালাচ্ছে প্রাইভেট কার। সে খবর খুবই হৈ চৈ ফেলেছিল বিশ্ব মিডিয়াতে। তবে এবার ঘটনাটি আরও বড়। অর্থাৎ গাড়ি বড়, প্রাণীও ভিন্ন।

জানা গেছে, এবার একটি বিশাল ট্রাক চালিয়েছে একটি কুকুর! বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হওয়ারই কথা। কুকুর কি আর গাড়ি চালাতে পারে নাকি? যত্তসব ফালতু খবর, এমনটাই তো ভাবছেন? তাহলে একটু অপেক্ষা করুন আর পুরোটা সংবাদ পড়ুন।

জানা গেছে, একটি ট্রাক ছুটে এসে আছড়ে পড়ল রাস্তার পাশের একটি গাছে। গাছটি ভেঙে পড়ল। ট্রাকটিও কিছুটা ক্ষতিগ্রস্ত অবস্থায় দাঁড়িয়ে গেল। লোকজন এই দৃশ্য দেখে ছুটে এসে যা দেখল তাতে তাদের চোখ ছানাবড়া হয়ে গেল। তারা দেখল, ট্রাকের ড্রাইভিং সিটে কোনো মানুষ নয়, বসে আছে একটি কুকুর! ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে।

পুলিশ জানিয়েছে, ড্রাইভারের অনুপস্থিতিতে কুকুরটি তার সিটে গিয়ে বসে। এবং কিভাবে জানি সে গাড়ির ইঞ্জিন চালু করে ফেলে। কেবল তাই নয়, ট্রাকের গতিও বাড়িয়ে দেয় সে। এরপর গাড়িটি নিজের মতো চলে ওই গাছে আঘাত করে। এই দুর্ঘটনার পর কুকুরটি গাড়ি থেকে পালিয়ে না গিয়ে জানালার ধারে বসে থাকল। এই ভিডিও ইন্টারনেটে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।






মন্তব্য চালু নেই