মেইন ম্যেনু

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল মাইক্রোবাস

রাজশাহীতে ট্রেন ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নগরীর বিলসিমলা বন্ধগেট রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ ১১-২৫৩০) ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায়। এসময় মাইক্রোটিতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। সংকটাপন্ন অবস্থায় চালক আল আমিনকে (১৭) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আল আমিনের বাড়ি নগরীর দাশপুকুর এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা অতিক্রম করছিল। এসময় অসাবধানতাবশত ওই চালক মাইক্রো নিয়ে লাইনের উপরে উঠে পড়েন। সংঘর্ষের পর ট্রেনটি মাইক্রোবাসটিকে ঠেলতে ঠেলতে ২০০ মিটারের বেশি দূরে নিয়ে যায়। অবশেষে চালক ট্রেন থামালে স্থানীয় লোকজন মাইক্রোর মধ্যে আটকে থাকা চালক আল আমিনকে উদ্ধার করে ও রামেক হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

রাজশাহী জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) আসলাম জানান, ঘটনার পরে ট্রেনটি দাঁড়িয়ে না গেলে ক্ষতির পরিমাণ বাড়তো। মাইক্রো চালক অসাবধানতাবশত রেললাইনে উঠে পড়লে এ দুর্ঘটনা ঘটে। পরে ট্রেনটি নিজ গন্তব্যে ছেড়ে যায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই