মেইন ম্যেনু

ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেল তিনজনের

যশোর সদর উপজেলার সাতমাইল মথুরাপুর এলাকায় ট্রেনের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়েছে। এতে এক শিশুসহ তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন যশোরের কেশবপুর উপজেলার চাচড়াইল গ্রামের রেজাউল কবীর রাজু (৩৮) ও সদর উপজেলার তীরেরহাট গ্রামের নিত্যপদ বিশ্বাসের ছেলে চয়ন (১০)। নিহত অপর ব্যক্তির বয়স ৩২ বছর বলে জানা গেছে।

আহত দীপিকা রানী সরকার ও বাঁধন নামের দুজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত দীপিকা রানী জানান, তাঁরা একটি মাইক্রোবাসে কেশবপুর থেকে তীরের হাটে যাচ্ছিলেন। পথে সাতমাইল মথুরাপুরে বেলা সাড়ে ১১টার দিকে একটি ট্রেনের সঙ্গে তাঁদের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনাস্থল মথুরাপুরের বাসিন্দা আবদার জানান, মাইক্রোবাসটি যেখান দিয়ে ট্রেনলাইন পার হচ্ছিল, সেখানে কোনো গেট বা গেটম্যান নেই। খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী চিত্রা নামের ট্রেনের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এরপর স্থানীয়রা হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

যশোর রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক (এসআই) ইদ্রিস আলী জানান, আহত চারজনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা তিনজনকে মৃত ঘোষণা করেন।






মন্তব্য চালু নেই