মেইন ম্যেনু

টয়লেট টিস্যুতে ডোনাল্ড ট্র্যাম্পের ছবি!

আমেরিকার রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড জে ভেরী এখন প্রত্যেক আমেরিকান নাগরিকের ঘরে ঘরে। তিনি নিজে সবার ঘরে উপস্থিত না থাকলেও তার ছবি দিয়ে তৈরি টয়লেট টিস্যু এখন আমেরিকার ঘরে ঘরে ব্যবহার করা হচ্ছে।

ডোনাল্ড বলেছিলেন, চায়না আমেরিকানদের কাজ কেড়ে নিচ্ছে। তিনি সবসময় চায়নার বিরুদ্ধে কথা বলেছেন। তাই এবার চায়নার এক কোম্পানি তাকে বিদ্রূপ করে টয়লেট পেপার তৈরি করেছেন। চায়নার বিভিন্ন কোম্পানি ‘ডাম্প উইথ ট্র্যাম্প’ এই স্লোগানের সাথে টয়লেট টিস্যু বিক্রয় করছেন টাও আবার আমেরিকাতে।

চায়নায় কিংডও ওয়েলপেপার শিল্প কোম্পানি জানিয়েছে ভেরী টয়লেট পেপার গত ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে ক্রমবর্ধমান বিক্রি হচ্ছে। তারা ইতোমধ্যে ৫০০০ রোলসের জন্য ৫০ টিরও বেশি অর্ডার পেয়েছেন। মজার বিষয় হল, অর্ডারের বেশিরভাগ মার্কিন ক্রেতাদের দ্বারা স্থাপন করা হয়।

চায়নার বিখ্যাত অনলাইন ব্যবসার সাইট আলিবাবাতে, ৭০টিরও বেশি কোম্পানি এই টয়লেট পেপার বিক্রয় করছেন। তারা বিক্রয়ের পরিমাণ দেখে বুঝতে পাড়ছেন আমেরিকার নাগরিকেরা এই টিস্যু পেয়ে অনেক খুশি।

চীনা বিক্রেতারা মার্কিন ৫০ সেন্ট পাইকারি মূল্যে এই টিস্যু বিক্রি করছেন এবং আমাজন বা অন্য কোন অনলাইনে ৩০ ডলার মূল্যে বিক্রয় করছেন।–সূত্র: ইন্ডিয়া টাইম্‌স।






মন্তব্য চালু নেই