মেইন ম্যেনু

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ আহত-১৫ ॥ রাবার বুলেট নিক্ষেপ

বঙ্গবন্ধুর খুনিদের গ্রেফতার করে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে র‌্যালি ও মানববন্ধন পালন কালে ছাত্রলীগের ২ গ্র“পে সংঘর্ষ হয়েছে ।এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১৯ জুলাই কেন্দ্রীয় কমিটি মাহবুব হোসেন রনিকে সভাপতি এবং সানোয়ার পারভেজ পুলককে সাধারন সম্পাদক করে ২০ সদস্যের জেলা ছাত্রলীগের একটি কমিটি ঘোষনা করে।পরে ২৯ জুলাই ওই কমিটিকে প্রত্যাখান করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের পৃথক একটি কমিটি ঘোষনা করে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ নিয়ে ২ গ্র“পের মাঝে কয়েক দফা সংঘর্ষ হয়।

মঙ্গলবার সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় ঘোষিত কমিটির নেতাকর্মীরা বঙ্গবন্ধুর খুনিদের গ্রেফতার করে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবিতে শহরে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচী গ্রহণ করে।তারা শহরের চৌরাস্তায় মানববন্ধন পালন কালে ছাত্রলীগের অপর অংশের একদল উৎশৃংখল যুবক মানববন্ধনে এলোপাথারী ইট পাটকেল নিক্ষেপ করে।এতে উভয় গ্র“পের মাঝে সংঘর্ষ শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে কয়েক রাউন্ড টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতরা হলেন-সাগর(১৮) রনি(২০) জাহাঙ্গীর (২০) হৃদয়(১৭) মহির(৩২) রাসেল (১৭) মিঠু(১৮) আজহারুল (২০) মানিক (১৮) সাদ্দাম (২০) এবং জাহাঙ্গীর (৩২)।তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি একে এম মেহেদী হাসান ঘঁনার সত্যতা স্বীকার করেছেন।






মন্তব্য চালু নেই