মেইন ম্যেনু

ঠাকুরগাঁও অগ্রণী ব্যাংকের অফিসারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও অগ্রণী ব্যাংকের অফিসার আফজালুর রহমান এর বিরুদ্ধে লোন বাবদ চাঁদা, অর্থের বিনিময়ে বদলি বাণিজ্য ও গ্রাহকদের কাছে ঋণ দেওয়ার নামে অনিয়মের অভিযোগ উঠেছে।এ বিষয়ে ঠাকুরগাঁও অগ্রণী ব্যাংকের কর্মকতা ও কর্মচারীরা প্রধান কার্যালয় ও স্থানীয় সংসদ সদস্য বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

ব্যাংকের নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ব্যাংকের অফিসার আফজালুর রহমান দীর্ঘদিন ধরে নানা রকম অনিয়মের সাথে জড়িত রয়েছেন। তিনি প্রভাবশালী দলের ক্ষমতা দেখিয়ে বিভিন্ন লোন বাবদ চাঁদাবাজী, অর্থের বিনিময়ে বদলি বাণিজ্য করে আসছে। এ বিষয়ে একাধিক বার সচেতন করা হলে ব্যাংকের অফিসার আফজালুর রহমান শুনেনি।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক কর্মকতা জানান, আফজালুর রহমান ক্ষমতাশালী অফিসার। তার বিরুদ্ধে প্রতিবাদ করলে গেলেই বদলি হয়ে যাব।

সিবিএ সভাপতি জয়নউদ্দিন জানান, আফজালুর রহমান বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে সংগঠনের পক্ষ থেকে একাধিক সচেতনও করা হয়েছে।

অভিযুক্ত অফিসার আফজালুর রহমান জানান, দীর্ঘদিন ধরে এই শাখায় কর্মরত থাকায় একটি মহল আমার বিরুদ্ধে নানা রকম কথা ছড়াচ্ছে। আমি কোন অনিয়মের সাথে জড়িত নয়।অগ্রণী ব্যাংক ঠাকুরগাঁও শাখার ব্যবস্থাপক আবুল কাশেম জানান, অফিসারের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে। একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে । তদন্ত কমিটির রির্পোটের পরব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই