মেইন ম্যেনু

ঠাকুরগাঁও পুনরায় নির্বাচনের দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও ৩ টি কেন্দ্রে গতকাল. পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছিল।

আজ দুপুর সাড়ে ১২ টায় জেলা বিএনপির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন. করেন বিএনপির মনোনীত প্রার্থী মির্জা ফয়সাল আমিন, এ সময় মির্জা ফয়সাল আমিন বলেন, যে ৩টি কেন্দ্র স্থগিত করা হয়েছে সেই কেন্দ্রে অবিলম্বে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করার দাবি জানান ওনির্বাচন কমিশনকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।

বিএনপির মনোনীত প্রার্থী মির্জা ফয়সাল আমিন সংবাদ সম্মেলনে আরও বলেন, সরকার দলীয় লোকজন পরাজিত হওয়ার ভয়ে দুপুর ১২টার পর থেকে বিভিন্ন কেন্দ্রে ব্যালট ছিনতাই, ভোটারদের উপর হামলা ও ভোটকেন্দ্রে ভাঙচুর চালায়। এবং সাংবাদিকদের ওপরে হামলা। করায় রিটানিং অফিসার, তাৎক্ষণিকভাবে ঠাকুরগাঁও, গোবিন্দ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি মহিলা কলেজ, পলিটেনিক কলেজর কেন্দ্র গুলো ভোট গ্রহণ স্থগিত করে দেয়।

এবং ফলাফল ঘোষণার সময় সরকার দলীয় আওয়ামী লীগের প্রার্থীর লোকজন জেলা প্রশাসক অফিসে গিয়ে হামলা চালায় ও জেলা প্রশাসককে প্রায় সাড়ে ৩ ঘণ্টা অরুদ্ধ করে রাখে।

তাই বাধ্য সরকার দলীয় লোকজনের চাপে জেলা রিটানিং অফিসার ফলাফল স্থগিতের ঘোষণা দেয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি নূর করিম, সুলতানুল ফেরদৌস, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ।






মন্তব্য চালু নেই