মেইন ম্যেনু

ঠাট্টা করতে গিয়ে মস্ত বড় ভুল করে বসলেন শেহবাগ

টুইটারে বীরেন্দ্র শেহবাগের ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। অবশ্য সেটাই স্বাভাবিক। যেভাবে ‘টুইট’ শটে বীরু একের পর এক ছক্কা হাঁকান, তাতে নেটিজেনদের উৎসাহ বেড়েই চলেছে। প্রায় প্রতিদিনই ভক্তরা প্রত্যাশায় থাকেন, এবার তার ঝুলি থেকে কী বেরোয়। অনুগামীদের ভাবারও ফুরসত দিলেন না ভারতীয় কিংবদন্তি। তার আগেই ফের বল বাউন্ডারির বাইরে। খবর সংবাদ প্রতিদিনের।

সদ্য ওয়ানডে এবং টি-টোয়েন্টির নেতৃত্বকে বিদায় জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। টিম ইন্ডিয়ার নতুন নেতা হিসেবে বেছে নেওয়া হয়েছে বিরাট কোহলিকে। Emirates247.com নামের একটি খবরের ওয়েবসাইট এই খবরটি যেভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে,

তাতে আর চুপ করে থাকতে পারেননি বীরু। কী করেছে এই সংবাদমাধ্যম? ধোনির ছবির পরিবর্তে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবি দিয়ে খবরটি পোস্ট করেছে ওই সংবাদমাধ্যম। ক্যাপ্টেন কুলের বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত।

সেই কারণেই হয়তো ভুলবশত এমন কাণ্ড ঘটিয়েছে তারা। আর তাতেই শেহবাগের ঠাট্টার পাত্রে পরিণত হয়েছে Emirates247.com। মজা করে শেহবাগ তাদের পাল্টা টুইট করেছে, “অনেকদিন ধরে আমি আপনাদের বিমানে যাতায়াত করি। আশা করি আপনারা ভুলবশত আমার বদলে আমার মতো দেখতে কোনও ব্যক্তিকে বিমানের টিকিট দেবেন না।” শেহবাগের সঙ্গে সামঞ্জস্য রয়েছে, এমন এক ব্যক্তির ছবিও পোস্ট করেছেন বীরু। কিন্তু Emirates247.com-এর সঙ্গে মজা করতে গিয়ে তিনি নিজেই একটা মস্ত বড় ভুল করে বসলেন। কী সেই ভুল?

শেহবাগ ভেবেছিলেন, এমিরেটস বিমান সংস্থা ধোনির ভুল ছবিটি পোস্ট করেছে। সেই জন্য টুইটে বিমানে চাপার কথা লিখেছিলেন তিনি। কিন্তু আসলে তো তা নয়। সেই বিষয়টি আবার টুইট করে আবার স্পষ্ট করে দিল বিমান সংস্থাটি। এমিরেটস এয়ারলাইন্সের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেহবাগকে তার আগামী বিমানযাত্রার জন্য স্বাগতও জানানো হয়েছে। তবে সাবেক ভারতীয় ওপেনারের এই ভুলকে বড় করে দেখতে নারাজ নেটিজেনরা। বরং Emirates247.com-কে তিনি কী উত্তর দিয়েছেন, সেই টুইট নিয়েই মেতে রয়েছেন তারা।






মন্তব্য চালু নেই