মেইন ম্যেনু

‘ডাক না শোনায়’ শিশুকে গুলি করলেন সাংসদ

গাইবান্ধার সুন্দরগঞ্জের ব্র্যাক মোড়ে সরকারদলীয় স্থানীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে তৃতীয় শ্রেণির ছাত্র সৌরভ (১০) আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার ভোর ৫ টা ৪০ মিনিটে গোপালচরণ ব্র্যাক মোড়ে এই ঘটনা ঘটে। আহত সৌরভকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

সৌরভের বাবা সাজু মিয়া জানান, সৌরভ ভোরে ঘুম থেকে ওঠে রাস্তায় হাঁটাহাটি করছিল। এসময় সাংসদ লিটন ব্র্যাক মোড়ে গাড়ি থামিয়ে সৌরভকে ডাক দেয়। ডাকে সাড়া না দিলে সৌরভকে লক্ষ্য করে গুলি ছুড়েন সাংসদ। এতে সৌরভের দুপায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ মেডিক্যালে নিয়ে যায়। পরে সেখান থেকে সকাল ৬টা ১০ মিনিটে তাকে রমেকে স্থানান্তর করা হয়।

তিনি আরো জানান, মেডিক্যালে নেওয়ার পথে সাংসদ লিটন ও তার লোকজন সৌরভকে বহনকারী অ্যাম্বুলেন্সটির পথরোধ করে। পরে তারা কৌশলে সেখান থেকে রমেকে যান।

আহত শিশুটি বর্তমানে রমেক শিশু বিভাগের ১৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানা পুলিশ কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম বলেন, ‘শিশু গুলিবিদ্ধের খবরটি আমি শুনেছি। আমি ইতোমধ্যেই সুন্দরগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছি। ঘটনাস্থল পরিদর্শন এবং এলাকাবাসীর সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত করা যাবে।’

এ ব্যাপারে সাংসদ লিটনের সঙ্গে কথা বলার জন্য ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।






মন্তব্য চালু নেই