মেইন ম্যেনু

ডিএমপির ১০ কর্মকর্তাকে রদবদল

ছয় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবং চার সহকারী পুলিশ কমিশনারকে বদলি করা হয়েছে। রোববার পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে শনিবার রাতে নির্দেশটি সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে পৌঁছে দেওয়া হয়। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করতে বলা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে যাদের রদবদল করা হয়েছে তারা হলেন- অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফাতিহা ইয়াসমিনকে প্ল্যানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুনন্দা রায়কে কাউন্টার টেরোরিজম ইউনিটে; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলকে গোয়েন্দা পুলিশে (পশ্চিমে); অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তারেক আহমেদকে ওয়ারী বিভাগে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আফরুজুল হক টুটুলকে অপারেশনসে; অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাহেদ মিয়াকে গুলশান বিভাগে বদলি করা হয়েছে। সহকারী পুলিশ কমিশনার মো. রেজাউর রহমানকে দক্ষিণখান জোনে, মো. কামরুল ইসলামকে শ্যামপুর জোনে, আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহকে বাড্ডা জোনে ও এফ এম ফয়সালকে মিরপুরে বদলি করা হয়েছে।






মন্তব্য চালু নেই