মেইন ম্যেনু

ডিক্যাপ্রিওকে যৌন হয়রানির ঘটনা অস্বীকার ফক্স স্টুডিওর!

‘টাইটানিক’ ছবিতে হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও আটলান্টিকের বরফগলা সাগরে ডুবে যাওয়ার দৃশ্য এখনও তাঁর ভক্ত দর্শকেরা ভুলতে পারেন নি। সেই জনপ্রিয় অভিনেতার আসন্ন ছবি ‘দ্য রেভেনান্ট’ নিয়ে গতকাল একটি গুজব ছড়িয়ে পড়েছে মিডিয়ায়।

ছবিটিতে হিউ গ্লাস নামের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। ছবির কাহিনি অনুযায়ী হিউ গ্লাসকে একটি ভালুক মারাত্মকভাবে আক্রমণ করে এমন একটি দৃশ্যধারণ করা হয়। শুটিংস্পট থেকে গুজব রটে ভালুকটি নাকি ডিক্যাপ্রিওকে যৌন হয়রানি করেছিল।

সংবাদমাধ্যম ড্রাজ রিপোর্টের দাবি, তিনি দু’বার ধর্ষণের শিকার হয়েছেন। তারা আরও দাবি করে, ভালুকটি নাকি হামলার সময় ডিক্যাপ্রিওর উপরে উঠে কয়েকবার ধাক্কা দেয় যা দেখতে যৌন হয়রানির মতোই লেগেছে।

ছবিটি দেখে দুজন দর্শক ডেইলিমেইলডটকমকে জানায়, ভালুকটি নাকি ডিক্যাপ্রিওকে আক্রমণ করে কয়েকবার জোরে ধাক্কা দিয়েছে। কিন্তু তারা এও দাবি করে, দৃশ্যটি গভীর হলেও ধর্ষণের মতো কিছু সেই দৃশ্যে ছিলো না।

ফক্স স্টুডিও থেকে জানানো হয়, এই সিনেমাটি দেখে যে কেউ বলতে পারবে আসলে সেখানে কি হয়েছিল। মা ভালুকটি তাঁর বাচ্চাদের নিরাপত্তার জন্যই ডিক্যাপ্রিওকে এমনভাবে আক্রমণ করেছিল। এটা স্পষ্ট সেখানে ভালুকের সাথে কোনো ধর্ষণ জাতীয় দৃশ্য ছিলো না।

এই বিশেষ দৃশ্যটির বিষয়ে ৪০ বছর বয়সী অভিনেতা বলেন, তাঁর পুরো অভিনয়জীবনে এর আগে এধরণের কঠিন দৃশ্যে কখনো কাজ করা হয় নি।
ছবিটির একটি দৃশ্যে ডিক্যাপ্রিওকে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় একটি মৃত ঘোড়ার সাথে ঘুমাতে দেখা যাবে। আসন্ন ক্রিসমাসে মুক্তি পেতে যাওয়া এই ছবিতে আরও অভিনয় করেছেন টম হার্ডি।






মন্তব্য চালু নেই