মেইন ম্যেনু

ডিবিতে নৃশংস জোড়া হামলার মামলা

জাগৃতি প্রকাশনীর কর্ণধার ফয়সল আরেফিন দীপন হত্যা ও শুদ্ধস্বরের কর্ণধার আহমেদুর রশীদ চৌধুরী টুটুলকে হত্যাচেষ্টার মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে মামলা দুটি হস্তান্তর করা হয়। ডিএমপির গণমাধ্যম শাখার উপ কমিশনার মুনতাসিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলা দুটি আজ দুপুরে ডিবিতে নেওয়া হয়েছে। তবে এখনও তদন্ত কর্মকর্তা ঠিক হয়নি। বিকেলের মধ্যে তদন্ত কর্মকর্তা ঠিক করা হবে।

এর আগে গতকাল সোমবার সকালে শাহবাগ থানায় দীপনের স্ত্রী ডা. রাজিয়া রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। একই দিন বিকেলে মোহাম্মদপুর থানায় টুটুলের ভাইরা বাদী হয়ে হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত শনিবার রাজধানীতে এক প্রকাশককে হত্যা এবং আরেক প্রকাশকসহ দুই কবি ও ব্লগারকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। বেলা আড়াইটার দিকে লালমাটিয়ায় প্রকাশনা প্রতিষ্ঠান শুদ্ধস্বরের কার্যালয়ে হামলা চালানো হয়। সেখান থেকে প্রতিষ্ঠানটির কর্ণধার আহমেদুর রশীদ টুটুলসহ তিনজনকে হাসপাতালে নেওয়া হয়। তারপরই শাহবাগে আজিজ কো-অপারেটিভ সুপার মার্কেটে আরেক প্রকাশনা প্রতিষ্ঠান জাগৃতির কার্যালযয়ে হামলা করা হয়। সেখান থেকে উদ্ধার করা হয় প্রতিষ্ঠানরি কর্ণধার ফয়সল আরেফিন দীপনের মরদেহ। দুটি ক্ষেত্রেই হামলার পর কার্যালয়ের দরজায় তালা ঝুলিয়ে দিয়ে যায় দুর্বৃত্তরা।






মন্তব্য চালু নেই