মেইন ম্যেনু

ডিমলায় ফেন্সিডিল ও গাঁজা ব্যবসায়ীসহ গ্রেফতার -৩

হামিদা আক্তার বারী,ডিমলা (নীলফামারী) থেকে: ৪ এপ্রিল রোববার সকালে নীলফামারীর ডিমলা থানা পুলিশের পৃথক তিনটি অভিযানে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও মাদকদ্রব্য ব্যবসায়ীসহ ৩ (তিন) জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

জানা যায়, ১৯৭৪ সালের মাদক দ্রব্য আইনে মামলা নং-১৭ তাং-৮/১২/১৫ ইং ও ১৩ তাং-১৭/০৮/১৫ ইং এর প্রধান আসামী হাসিনুর রহমান (৩৫) এর বিরুদ্ধে কোর্টে বিচারাধীন থাকাবস্থায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিল। মাদক স¤্রাট হাসিনুর রহমান উপজেলার বাবুরহাট (পুরান থানা) গ্রামের ভেদু মামুদের পুত্র। ডিমলা থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে রোববার সকালে তার নিজ বাড়ীতে তল্লাসী চালালে ১’শ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

এ সময় হাসিনুরকে পুলিশ গ্রেফতার করেন। অপর দিকে মাদকদ্রব্য গাজাঁ বিক্রির অপরাধে গত শনিবার রাতে অভিযান চালিয়ে গয়াবাড়ী ইউনিয়নের মতির বাজার এলাকার ছমির উদ্দিনের পুত্র বাবুল হোসেন (২৮)কে ডালিয়া ২ নং বাজার থেকে আড়ই’শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে ডিমলা থানা পুলিশ।

এদিকে ওয়ারেন্টভুক্ত আসামী ডিমলা সদর ইউনিয়নের পচারহাট গ্রামের বুশুসী চন্দ্রের পুত্র পরেশ চন্দ্র রায়কে গ্রেফতার করে পুলিশ।

যার মামলা নং-৩/১৬। থানা পুলিশের একটি সূত্র জানায়, ডিমলা থানার ইনচার্জ (ওসি) রুহুল আমিন খাঁন এর নের্তৃত্বে এস আই তাজুল ইসলাম, এস আই এম ইলিয়াস ও সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক অভিযান চালানো হয়।

এ ব্যাপারে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন খাঁন জানান,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজ্জু করে কোর্টে প্রেরণ করা হবে ।






মন্তব্য চালু নেই