মেইন ম্যেনু

ডিমলায় মাদক সম্রাজ্ঞী রমিচা গ্রেফতার

হামিদা আক্তার বারী, ডিমলা (নীলফামারী) থেকে : নীলফামারীর ডিমলা উপজেলায় মাদকের মূখ্যরানী রমিচা বেগমকে গ্রেফতার করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে ডিমলা থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের গয়াবাড়ী গ্রামের ৫নং ওর্য়াডের বাসিন্দা আব্দুল মামুদের স্ত্রী মাদক সম্রাজ্ঞী রমিচা বেগম (৫৫)কে মাদকদ্রব্য বিক্রির অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে বলে ডিমলা থানা পুলিশ জানায়।

এলকাবাসী সূত্রে জানা যায়, এই মাদকরানী রমিচা স্বামী মামুদের শুটিবাড়ী হাট-বাজরে শুটকি মার্কেটে চায়ের দোকানে বসে মাদক ব্যবসা করে আসছিল দীর্ঘদিন ধরে। স্বামীর চায়ের দোকানে গুড়ের জিলাপী বিক্রির পাশাপাশি রমিচা বেগম অনেকটা প্রকাশ্যে এই মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার দিন পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে শুটিবাড়ী হাট-বাজারে সন্ধায় অভিযান চালালে মাদকরানী রমিচার কাছে প্রায় অর্ধশতাধিক গাঁজার পুড়িয়া পাওয়া যায়। এসব পুড়িয়া একত্র করে দেখা যায় প্রায় আড়াই’শ গ্রাম মাদকদ্রব্য গাঁজা। উক্ত মাদকদ্রব্যসহ মাদক বিক্রেতা রমিচা বেগমকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

পুলিশের এসআই আব্দুল লতিফের নেতৃত্বে এসআই খতিবর রহমান, এসআই এম ইলিয়াছ, এসআই ফিরোজ, এসআই আমিনুলসহ সঙ্গীয় ফোর্স বিশেষ এই অভিযান চালান।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন খাঁন জানান, আজ শনিবার গ্রেফতারকৃত আসামী রমিচা বেগমকে মাদকদ্রব্য আইনে কোর্টে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই