মেইন ম্যেনু

ডিমলায় মৎস্যজীবিকে ধরে নিয়ে গেছে বিএসএফ : বিজিবি’র চিঠি

হামিদা আক্তার বারী, ডিমলা (নীলফামারী) থেকে: নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ী গ্রামের আব্দুস সামাদের পুত্র মৎস্যজীবি মোশারফ হোসেন (৩৫) কে আটক করে গতকাল সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে ভারত সীমান্ত রক্ষী বাহীনি (বিএসএফ) ধরে নিয়ে গেছে।

এ ঘটনায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)’র পক্ষ থেকে আজ মঙ্গলকার সকালে ঐ বাংলাদেশী নাগরিককে ফেরত চেয়ে চিঠি দেয়া হয়েছে বলে মুঠোফোনে ৭১ সংবাদ.কমকে জানিয়েছেন চরখড়িবাড়ী বিজিবি ক্যাম্পের ক্যাম্প কোমান্ডার মহসনি আলী চৌধুরী।

তিনি আরো জানান, আমরা শুনেছি মোশারফ হোসেন ভরত সীমান্তে মাছ ধরতে গেলে বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে তাকে ফেরত চেয়ে বিএসএফ’র কাছে ঠিঠি দেয়া হয়েছে। তবে এখনও কোন উত্তর পাওয়া যায়নি। সীমান্তবর্তী এ বাংলাদেশী নাগরিককে ফেরত না পেয়ে তার পরিবারের ঘনিষ্টজনরা কান্নায় ভেঙ্গে পড়েছে বলে খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহিন জানিয়েছেন চরখড়িবাড়ী গ্রামের মোশারফ হোসেনকে ফেরত চেয়ে বিজিবির পক্ষ থেকে চিঠি দেয়া হয়েছে। কিন্তু এখনও কোন উত্তর পাওয়া য়ায়নি। তবে মোশরাফকে ফেরত পেতে প্রয়োজনীয় সকল নেয়া হ”ে বলেও তিনি জানিয়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মোশারফকে ফেরত না পেয়ে তার আত্বীয়স্বজনসহ এলাকাবাসী তাকে ফেরত পেতে অপেক্ষার প্রহন গুনছে বলে এলাকাবাসীরা জানয়ছেন।






মন্তব্য চালু নেই