মেইন ম্যেনু

“ডিসেম্বরে পদ্মা সেতু কাজের অগ্রগতির দৃশ্যমান হবে”

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মার সেতুর ২৪টি পাইলিং কাজ শেষ হয়েছে। কাজের অগ্রগতি হয়েছে ৩৭ শতাংশ। সেতুর সুপার স্ট্রাকচার চায়না থেকে আনা হয়েছে। ডিসেম্বরে পদ্মা সেতু কাজের অগ্রগতির দৃশ্যমান হবে। তিনি বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত বন্যা কবলিত ও ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ছাত্রলীগ ও যুবলীগ যে-ই হোক মহাসড়কে মোটর সাইকেলে দুইজনের বেশি আরোহন করলে ও হেলমেড ব্যবহার না করলে আইন অনুয়াযী ব্যবস্থা নেয়া হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, সাগুফতা ইয়াসমমিন এমিলি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ সিকদার।

সড়ক পরিহবন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বন্যা কবলিত ও ভাঙনে ক্ষতিগ্রস্থদের দীর্ঘ সময় বসিয়ে রাখায় ক্ষোভ প্রকাশ করে লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গণি তালুকদার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ সিকদারকে নির্দেশ দিয়ে বলেন, লঙরখানা বসিয়ে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে ১ লাখ টাকা ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণ করেন।






মন্তব্য চালু নেই