মেইন ম্যেনু

ঢাকাই চলচ্চিত্রে বলিউড নায়িকা ঐশ্বরিয়া! (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্র ব্ল্যাক মানি আগামী ৭ আগষ্ট সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে। শাফি উদ্দিন সাফি পরিচালতি এ সিনেমায় সাইমন, কেয়া ও মৌসুমী হামিদের পাশাপাশি বলিউড নায়িকা ঐশ্বরিয়াকে দেখা যাবে!

সিনেমার একটি গানে গানে ঐশ্বরিয়াকে দেখা যাবে। তবে ঐশ্বরিয়া রাই এ সিনেমায় অভিনয় করেনি। পাঠক নিশ্চই ভাবছেন তা যদি হয়, ঐশ্বরিয়াকে তাহলে গানটিতে কীভাবে দেখা যাবে?

কবির বকুলের কথায় ও শওকত আলী ইমনের সুরে সিনেমাটির ‘টাকা টাকা’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই। এতে পারফর্ম করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। আর গানটিতে ঐশ্বরিয়াকে দেখা যাওয়ার রহস্যের বিষয়টি হচ্ছে, গানটির একটি অংশে সাইমন তার কল্পনায় ঐশ্বরিয়া রাইকে দেখেন। তখন গানটির একটি দৃশ্যে ঐশ্বরিয়ার ছবি ভেসে উঠে।

taka-taka-video-song-black-money-movie-symon

পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, ‘সিনেমার নামের সঙ্গে মিল রেখে টাকা টাকা শিরোনামের গান। পুরো ব্ল্যাক মানি সিনেমাটিই নামের সঙ্গে সঙ্গতি রেখে নির্মান করা হয়েছে। দর্শক সিনেমাটি দেখে আনন্দ পাবে।’

মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়া প্রযোজিত প্রথম সিনেমা ব্ল্যাক মানি। এতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর ও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অ্যাকশন হিরো রুবেলকে।

Black-Money

দেখুন:ব্ল্যাক মানি সিনেমার ‘টাকা টাকা’ গানটি






মন্তব্য চালু নেই