মেইন ম্যেনু

ঢাকার বিরুদ্ধে রংপুরের সহজ জয়

বিপিএলে রবিবারের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ৬ উইকেটে হারালো সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্স। ফলে আট ম্যাচ খেলে পাঁচটিতে জয় নিয়ে পয়েন্ট তালিকায় এখন দ্বিতীয় অবস্থানে তারা।

রবিবার ঢাকা ডায়নামাইটসের দেয়া ১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেম ১৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে রংপুর রাইডার্স।

দলের পক্ষে সৌম্য সরকার ২১, লেন্ডল সিমন্স ১৮, জহুরুল ইসলাম ৩৫*, সাকিব আল হাসান ৮, ড্যারেন স্যামি ২৩ ও থিসারা পেরেরা ৮* রান করেন। ঢাকা ডায়নামাইটসের পক্ষে আবুল হাসান ২টি, মুস্তাফিজুর রহমান ১টি ও মোহাম্মদ ইরফান ১টি করে উইকেট নেন।

এদিন ইনিংসের সপ্তম ওভারে আবুল হাসানের বলে সাদমান ইসলামের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সৌম্য সরকার। নবম ওভারে মোসাদ্দেক হোসেনের হাতে ক্যাচ বানিয়ে লেন্ডল সিমন্সকে সাজঘরে ফেরান আবুল হাসান।

১২তম ওভারে নিজের বলে নিজেই ক্যাচ নিয়ে সাকিব আল হাসানকে সাজঘরে ফেরান মুস্তাফিজুর রহমান। আর ১৬তম ওভারে ড্যারেন স্যামিকে বোল্ড করেন মোহাম্মদ ইরফান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস। দলের পক্ষে নাসির হোসেন ৩০ ও কুমার সাঙ্গাকারা ২৯ রান করেন। রংপুরের পক্ষে আরাফাত সানি ২টি, সাকিব আল হাসান ১টি ও ড্যারেন স্যামি ১টি করে উইকেট নেন।ম্যান আব দ্য ম্যাচ হন জহুরুল ইসলাম।






মন্তব্য চালু নেই