মেইন ম্যেনু

গায়ক-নায়ক শিলাজিৎ ঢাকায়

বাংলাদেশি শ্রোতাদের ভিন্নধারার গানের মুগ্ধতায় ভাসাতে ঢাকা এসেছেন ভারতের প্রখ্যাত প্রথাবিরোধী শিল্পী শিলাজিৎ মজুমদার। সোমবার দুপুর দেড়টায় রিজেন্ট এয়ারওয়েজের একটি বিমানে ঢাকা আসেন তিনি। বাংলা গানে ভিন্নমাত্রার কথা ও সুর নিয়ে আসা এই শিল্পী সোমবার রাত নয়টায় সরাসরি ঢাকা এফএম ও গানবাংলা টিভিতে গাইবেন।

ঢাকা এফএম ও গানবাংলা টিভি চ্যানেল সূত্রে জানা গেছে, লাইভ অনুষ্ঠানটিতে টেলিফোনে সরাসরি শ্রোতাদের অংশগ্রহণের সুযোগ থাকবে। একদিনের সংক্ষিপ্ত সফর শেষে মঙ্গলবার ঢাকা ছাড়বেন শিলাজিৎ। শিলাজিৎ এসেছেন তার ব্যান্ড ‘শিলাজিৎ লাইভ’ নিয়ে। ব্যান্ডে আছেন তার ছেলে ধী মজুমদার, খেদা ব্যানার্জি, রোহান, স্যান্ডি ও অপূর্ব।

শিলাজিৎ১সোমবার দুপুরে শিলাজিৎকে ঢাকা হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাগত জানান বাংলা ব্যান্ডের শিল্পী মাকসুদ, কবি হেনরী লুইস, কবি সাইয়েদ জামিল, অশ্রুত ব্যান্ডের ভোকাল শিমন, গীতিকার সাইফ হাসনাত, গীতিকার নাজিমুজ্জামান জনিসহ অনেকে। এ সময় বাঙালিয়ানার প্রতীক গামছা ও উত্তরীয় পড়িয়ে বরণ করা হয় শিলাজিৎ ও তার ব্যান্ডকে।

গণমাধ্যমকে শিলাজিৎ জানান, এটাই তার প্রথমবারের মতো বাংলাদেশ সফর। এদেশে আসতে পেরে তিনি খুশি। সময় সুযোগ হলে আবারও আসবেন। ভারতের পক্ষ থেকে এসময় তিনি বাংলাদেশের সঙ্গীতপ্রিয় সকল মানুষকে শুভেচ্ছা জানান।






মন্তব্য চালু নেই