মেইন ম্যেনু

ঢাকায় দিয়া মির্জা

র‌্যাম্পের মঞ্চে আলো ছড়াতে শুক্রবার ঢাকায় এসে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। সকালে জেট এয়ারওয়েজের একটি বিমানে মুম্বাই থেকে ঢাকায় আসেন তিনি।

দিয়া মির্জার ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠান ইনফিনিটি ইভেন্টস।

আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ঢাকায় নেমে বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে বর্তমানে একটি পাঁচ তারকা হোটেলে অবস্থান করছেন দিয়া মির্জা। বিশ্রাম শেষে সন্ধ্যায় হোটেল র‌্যাডিসনে আয়োজিত বিশেষ ফ্যাশন শো ‘পন্ডস প্রেজেন্টস দ্য লাস্ট্রস রানওয়ে’তে শো স্টফার হিসেবে হাঁটবেন তিনি। দেড় ঘণ্টার এ শোতে বাংলাদেশের অন্য র‌্যাম্প মডেলরাও অংশ নিচ্ছেন বলে জানা গেছে। পুরো অনুষ্ঠানের কোরিওগ্রাফি করছেন অমিত কুমার। হোটেল র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিতব্য এ ফ্যাশন শোতে দিয়াকে বাহারি রঙের পোশাক পরে হাঁটতে দেখা যাবে।

আয়োজক সূত্রে জানা গিয়েছে, ডিজাইনারদের জন্য প্ল্যাটফর্ম তৈরির লক্ষ্যে তিন বছর ধরে ‘পন্ডস প্রেজেন্টস দ্য লাস্ট্রস রানওয়ে’ শিরোনামে ফ্যাশন শোর আয়োজন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় ফ্যাশন শো ‘পন্ডস প্রেজেন্টস দ্য লাস্ট্রস রানওয়ে’তে শো স্টফার হিসেবে র্যা ম্পে হাঁটবেন দিয়া।

উল্লেখ্য, ২০০০ সালে বলিউডের কাজ শুরু করেন মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল বিজয়ী দিয়া মির্জা। ‘র‌্যাহনা হ্যায় তেরে দিলমে’ ও ‘তুমকো না বুল পায়েঙ্গে’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। এ পর্যন্ত প্রায় অর্ধশত ছবিতে অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ‘ফ্যামিলিওয়ালা’ ছবিতে দিয়ার দেখা মিলেছিলো।






মন্তব্য চালু নেই